Comedian Raju Srivastava passes away

Raju Srivastava: শেষ দেড় মাসের লড়াই, প্রয়াত রাজু শ্রীবাস্তব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ পর্যন্ত জীবনযুদ্ধে জিততে পারলেন না কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। ১০ অগস্ট থেকে হাসপাতালে লড়াই চালানোর পর বুধবার সকালে দিল্লির এইমস হাসপাতালে মারা গেলেন বিখ্যাত কৌতুকশিল্পী। বয়স হয়েছিল ৫৮ বছর।

গত ১০ অগস্ট হৃদ্‌রোগে আক্রান্ত হন রাজু। জিমে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে আচমকাই বুকে ব্যথা শুরু হয় শিল্পীর। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল রাজুকে। প্রথম দিকে অবস্থার অবনতি হলেও প্রায় ১৫ দিন হাসপাতালে ভেন্টিলেশনে থাকার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। জ্ঞান ফিরেছিল তাঁর। তবে গত ১ সেপ্টেম্বর আবার শিল্পীর শারীরিক অবনতি হতে থাকে।

আরও পড়ুন: চলে গেলেন অক্ষয় কুমারের হেয়ার স্টাইলিস্ট, পরিবারের দায়িত্ব নিলেন অভিনেতা

 

এমস সূত্রে খবর, হৃদরোগের চিকিৎসাধীন রাজু হঠাৎই জ্বর আসতে শুরু করে। ঝুঁকি না নিয়ে রাজুকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখেন তাঁর চিকিৎসকেরা। গত ২০ দিন সেভাবেই চিকিৎসা চলছিল কৌতুকাভিনেতার। বুধবার সকালে আর সঙ্গ দেয়নি তাঁর শরীর।

রাজুর আত্মীয় সেই সময়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, রোজকার মতোই জিমে গিয়েছিলেন তিনি। রোজ যেমন ট্রেমমিলে দৌড়োতেন, এদিনও তেমনই। এদিন তিনি ট্রেডমিলে দৌড়োতে গিয়ে পড়ে যান। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল। এর পরে কখনও পুরোপুরি জ্ঞান ফিরে আসেনি তাঁর।

নিজস্ব ঢঙে কৌতুক পরিবেশন করার কারণে রাজু শ্রীবাস্তব জনপ্রিয় হয়েছিলেন দেশের সাধারণ মানুষের মধ্যে। টেলিভিশনের জনপ্রিয় একটি কমেডি শো থেকে তাঁর যাত্রা শুরু। অভিনয় করেছেন বেশি কিছু সিনেমা এবং ছোটপর্দার অনুষ্ঠানেও। ‘বিগ বস’-এও অংশ নিয়েছিলেন তিনি। এ সবের বাইরেও রাজু ছিলেন উত্তর প্রদেশের ফিল্ম ডেভেলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান।

আরও পড়ুন: Sunny Leone: বাস্কেটে ভাসছে জলখাবার, মালদ্বীপে খেতে ডাকছেন সানি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest