Comedian Raju Srivastava Suffers Cardiac Arrest In Gym, Admitted To AIIMS

Raju Srivastava: ট্রেডমিলে পড়ে গেলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লির এইমস হাসপাতালে ভর্তি কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জানা যাচ্ছে, জিমে শরীরচর্চা করার সময় ট্রেডমিলের উপরে পরে যান তিনি। এরপর তাকে দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বলা হচ্ছে যে, পড়ে যাওয়ার পরে তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হয়। ইতিমধ্যে তাঁকে দু’বার সিপিআর দেওয়া হয়েছে।

রাজুর অসুস্থতার খবর মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন রাজুর ভাই আশিস শ্রীবাস্তব। তিনি বলেন, “রাজু দিল্লি গিয়েছিলেন এক জন বড় নেতার সঙ্গে দেখা করতে। সকালে একটি জিমে গিয়েছিলেন। তার পর অন্য একটি জিমে যান। তখন আচমকাই বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় দিল্লির এক হাসপাতালে।”

আরও পড়ুন: Masoom Sawaal: স্যানিটারি প্যাডে শ্রীকৃষ্ণ! মৌলবাদীদের নিশানায় ‘মাসুম সওয়াল’-এর পোস্টার

তবে কৌতুকশিল্পী এখন অনেকটাই সুস্থ। ভর্তির পাঁচ মিনিট পরেই পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি দেন চিকিৎসক। যদিও যত ক্ষণ তাঁর সঙ্গে কথা না হচ্ছে তত ক্ষণ তাঁর অবস্থা সম্পর্কে বিশদ কিছু বলা সম্ভব নয়, এমনটাই জানিয়েছেন আশিস। তাঁর PR টিমের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ভয় পাওয়ার আর কিছু নেই। তবে সবাইকে দ্রুত আরোগ্য কামনার জন্য প্রার্থনা করতে বলা হয়।

রাজু উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা। হাসাতে হাসাতে কাঁদিয়ে দিতে পারেন তিনি। স্টেজ শো, কমেডি শো ছাড়াও বেশ কিছু সিনেমাতেও তিনি কাজ করেছেন।  একজন বিখ্যাত কৌতুক অভিনেতা ছাড়াও ৫৮ বছর বয়সী রাজু শ্রীবাস্তবের অপর পরিচয় তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। এর আগে তিনি সমাজবাদী পার্টিতে ছিলেন।

আরও পড়ুন: Ditipriya Roy: ২০-তে পা, পাহাড় -সমুদ্রর মাঝেই জন্মদিন পালন দিতিপ্রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest