Site icon The News Nest

Sunil Grover : কমেডি ছেড়ে ছাতা বিক্রি! কপালে চোখ নেটপাড়ার

sunil grover

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ইউনিক ভিডিয়ো আপলোড করছেন Sunil Grover। হাফ প্যান্ট, টিশার্ট আর রেইনকোট পরে ছাতা বিক্রির আগে তিনি পুনের রাস্তায় ভুট্টা বিক্রি করছিলেন। কিছুদিন আগে সেই ভিডিয়োও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই গুঞ্জন ছড়িয়েছে নেটপাড়ায়।

সুনীলের ছাতা বিক্রি দেখে অনেকে মজা পেয়েছেন। অনেকে আবার ঘাবড়েও গিয়েছেন। কারও প্রশ্ন, ‘স্যার আপনি এসব কেন করছেন?’ কেউ জিজ্ঞেস করলেন, ‘কপিল শর্মা শোর পর কি স্টার্টআপ খুলেছেন?’ যদিও ওই প্রশ্নের উত্তর দেননি সেলেব।

কেউ লিখলেন, ‘দ্য কপিল শর্মা শোতে ডা. মসুর গুলাটিকে দেখতে চাই। ছাতা চাই না।’ কারও মন্তব্য, ‘বিনোদন চাই স্যার।’ কেউ আবার প্রশ্ন করলেন, ‘লাল ছাতাটার দাম কত? আমি কিনতে চাই।’ কেউ লিখলেন, ‘আমি বাবা কালোটা নেব।’

তবে সুনীল কেন এসব কাণ্ড ঘটাচ্ছেন, তা জানাননি তিনি। কেউ বলছেন, ‘এসব নিশ্চয়ই ওঁর আপকামিং প্রজেক্টের সঙ্গে যুক্ত।’ কারও দাবি, ইউনিক কায়দায় রসিকতা করছেন তিনি। আসলে বরাবরই সূক্ষ্ম রসিকতা করতে পছন্দ করেন এই শিল্পী। তবে বিষয়টি নিয়ে তিনি এখনও মুখ খোলেননি।

খাকি হাফপ্যান্ট, শার্ট আর দামী ঘড়ি পরেই ভুট্টার দোকানে বসে উনুনে হাওয়া করতে দেখা গিয়েছে তাঁকে। তবে শুধু ভুট্টা নয়, চিনেবাদাম, পেয়ারাও বিক্রি করছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘লুকিং ফর নেক্সট মিশন।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘পরবর্তী কাজ খুঁজছি।’ তার আগে রুটি বানানো শিখছিলেন তিনি।


অতীতে দ্য কপিল শর্মা শোর অংশ ছিলেন সুনীল গ্রোভার। শোনা যায়, কপিল এবং সুনীলের মধ্যে মনোমালিন্যের জেরে ওই শোকে বিদায় জানান তিনি। গত এপ্রিল মাসের রিপোর্ট অনুযায়ী, এই শোতে ফেরার কোনও পরিকল্পনা নেই তাঁর। বলেছিলেন, ‘আমি অন্য কাজ নিয়ে ব্যস্ত।’

Exit mobile version