Complaint filed against Katrina Kaif, Vicky Kaushal, venue manager, DC over road closure

বিয়ের আগেই বিপদ! Vicky-Katrina -র বিরুদ্ধে থানায় দায়ের হল অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মরুরাজ্যের সাওয়াই মাধোপুরের বারওয়ারা সিক্স সেন্সেস রিসর্টে বসেছে ক্যাটরিনা-ভিকির বিয়ের আসর। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই বিয়ের জাঁকজমকপূর্ণ সামাজিক অনুষ্ঠান। ইতিমধ্যেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল পৌঁছে গিয়েছেন সেখানে।

তবে এ সবের মধ্যেই নতুন জটিলতার সৃষ্টি হল তাঁদের বিয়েকে কেন্দ্র করে। ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। শুধু ভিক্যাটই নয়, যে দুর্গে ভিক্যাটের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ। অভিজগকারির নাম নইত্রাবিন্দ সিং, পেশায় আইনজীবী।

প্রায় ৭০০ বছরের পুরনো ঐতিহ্যশালী দুর্গকে কিছুটা অক্ষুন্ন রেখে পরিণত করা হয়েছে বিলাসবহুল পাঁচতারা রিসর্টে। যেটি সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত। যৌথ কা বারওয়ারা নামেও এটি সুপরিচিত। ওইখানেই অবস্থিত আঞ্চলিক দেবী চৌথ মায়ের মন্দির। প্রতিদিন হাজার হাজার ভক্ত সেই মন্দিরে পুজো দিতে যান। কিন্তু ভিকি-ক্যাটের বিয়ের হোটেল ওই মন্দিরের যাত্রাপথে হওয়ায় নিরাপত্তাজনিত কারণে জেলা কালেক্টরের অনুমতিতে আগামী ৬ থেকে ১২ ডিসেম্বর ওই রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আর তাতেই দেখা দিয়েছে বিপত্তি। ভিকি- ক্যাটরিনার বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এমনকি দুর্গের ম্যানেজার ও ডিসট্রিক্ট কালেক্টর এর বিরুদ্ধেও অভিযোগ জানানো হয়েছে। অভিযোগকারী অনুরোধ জানিয়েছেন বিয়ের কারণে যেন দেবী মা নিত্য পূজা থেকে বঞ্চিত না হন। ভক্তদের জন্য যেকোনো ভাবে হোক মন্দিরের রাস্তা যাতে খুলে রাখা হয়।

এসবের মধ্যেই সাওয়াই মাধোপুরের  প্রাসাদ সেজে উঠেছে এই হাইপ্রোফাইল বিয়েকে স্বাগত জানাবে বলে। আজ এবং আগামীকাল হতে চলেছে মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান। এখন দেখার প্রশাসন কিভাবে মন্দিরে পুজো দিতে আসা মানুষের ঢল আটকায়। অনেকেরই ধারণা পুজো দিতে আসা মানুষ হয়তো ক্যাটরিনার বিয়ের আসরে ঢুকে পড়তে পারে। যে জন্য আগাম সর্তকতা নিয়েছিল প্রশাসন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest