Complaints against Vicky Kaushal for using other’s number plate

বছর শুরুতেই বিপত্তি, থানায় অভিযোগ দায়ের ‘উরি’-র নায়কের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছর শুরুতেই নয়া বিপত্তি। ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন ইন্দোরের যুবক জয় সিং যাদব। জয়ের অভিযোগ, যে বাইকে করে ভিকি শুটিং করেছেন সেই বাইকের নম্বর প্লেটটি আদপে তাঁর।

জয় সিংয়ের অভিযোগ, তাঁকে না জানিয়ে তাঁরই বাইকের নম্বর প্লেট ব্যবহার করা হয়েছে ভিকির ছবিতে। দিন কয়েক আগেই একটি ছবির শ্যুটিংয়ে বাইকে চড়ে ভিকির ঘুরে বেড়ানোর ছবি ঘুরপাক করছিল নেটমাধ্যমে। সেখান থেকেই বিষয়টি নজরে আসে সেই ব্যক্তির।

আরও পড়ুন: Kajal Aggarwal: মিলে গেল জল্পনা, নতুন বছরে মা হচ্ছেন অভিনেত্রী কাজল

সংবাদসংস্থা এএনআইকে জয় সিং বলেছেন, “ভিকির বাইকে যে নম্বরটি ব্যবহার করা হয়েছে, তা আসলে আমার বাইকের। আমি জানি না ছবির নির্মাতা কথাটি জানেন কি না। কিন্তু আমার অনুমতি ছাড়া এ ভাবে আমার বাইকের নম্বর ব্যবহার করা যেতে পারে না। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। আশা করছি প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।”

এ বিষয়ে ইন্দোরের (Indore) বানগঙ্গা এলাকার সাব-ইন্সপেক্টর রাজেন্দ্র সোনি জানান, “আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি বেআইনি কি না, তা খতিয়ে দেখা হবে। সেই মতো আইনানুযায়ী ব্যবস্থাও নেওয়া হবে।” ইতিমধ্যেই ভিকি ও সারার আপকামিং সিনেমার সেই দৃশ্যটির বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বিয়ের পর শুটিংয়ে ফিরেই যে এমন বিপাকে পড়তে হবে অভিনেতাকে, কে জানত!

এই ছবিতেই ভিকির সঙ্গে প্রথম বার কাজ করছেন সারা আলি খান। সূত্রের খবর, লক্ষণ উটেকারের রোম্যান্টিক ছবিতে প্রথমবার দেখা যাবে ভিকি-সারাকে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস। বিগত কয়েক বছরে অন্য ধরনের বিষয়বস্তু নির্ভর ছবি তৈরি করে ইন্ডাস্ট্রিতে নিজেদের পাকাপাকি জায়গা তৈরি করেছে প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস। তারাই তৈরি করছে এই ছবিটি। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভিকি-সারাকে। তাঁদের একটাই স্বপ্ন নিজেদের বাড়ি তৈরি করা। কয়েকমাস আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, প্রথমে আয়ুষ্মান খুরানার অভিনয় করার কথা ছিল ছবিতে। কিন্তু কোনও কারণে আয়ুষ্মান ছবি থেকে সরে আসেন। অফার যায় ভিকির কাছে।

আরও পড়ুন: বিজেপি মন্ত্রীর হুমকির জের, বদলে যাবে সানির ‘মধুবন’ গানের নাম ও কথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest