Condom brands wish Ranbir and Alia on their wedding

Alia-Ranbir Wedding: রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম…! রকেট গতিতে ভাইরাল এই ‘দুটি লাইন’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে রাজকীয় সমারোহে সদ্য বিয়ে হল সুপারস্টার রণবীর কাপুর ও সুপার কিউট অভিনেত্রী আলিয়া ভাটের। কাপুর ও ভাটদের এই বিবাহসূত্রের বন্ধন ঘিরে গোটা ভারতীয় চলচ্চিত্রের দুই নামী পরিবার কার্যত ছিল উৎসবের মেজাজে।

‘রনলিয়া’ এতটাই সন্তর্পণে বিয়ের সব অনুষ্ঠান সেরেছেন যে, কোনও খবরই পৌঁছয়নি পাপারাৎজিদের কাছে। নেটাগরিক থেকে চিত্রতারকা, সকলেই প্রাণ ভরে অভিনন্দন জানিয়েছেন তাঁদের। এক দিকে যেমন অভিনেতা সঞ্জয় দত্ত দু’জনের প্রতি শুভেচ্ছা জানিয়ে বলেছেন, তাঁরা দু’জন যেন সব সময় এক সঙ্গে জুড়ে থাকেন। সেই সঙ্গে তিনি বলেন, রণবীর ও আলিয়ার তাড়াতাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত।

আরও পড়ুন: Ranbir-Alia Marriage: মেহেন্দি দিয়ে শুরু অনুষ্ঠান, ‘বাস্তু’- তে তারকার মেলা

অন্য দিকে আবার এক নামী কন্ডোম প্রস্তুতকারী সংস্থাও নতুন জুটিকে অভিনন্দন জানাতে ভোলেনি। রণবীর ও আলিয়া অভিনীত নানা সিনেমার নাম ও গানের লাইন নিয়ে মজা করেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে তারা। রণবীর অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মের একটি বিখ্যাত গানকে কেন্দ্র করে কন্ডোম সংস্থা তাদের পোস্ট তুলে ধরে সোশ্যাল মিডিয়ায়। ‘চন্না মেরেয়া’ গানটিতে বিখ্যাত দুটি লাইন ছিল ‘মেহেফিল মে তেরি.. হাম না রহে জো.. গমন তো নহি হ্যায়’। আর সেই লাইনকে নিয়ে মজার ছলে এই কন্ডোম কম্পানি লিখেছে “ডিয়ার রণবীর অ্যান্ড আলিয়া… মেহেফিল মে তেরে, হাম না রহে তো… ‘ফান’ তো নহি হ্যায়।” সোশ্যাল মিডিয়ার এই পোস্ট মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল।

তবে রণবীর কাপুর ও আলিয়া ভাটই বিয়েতে এমন অন্য মেজাজের শুভেচ্ছা বার্তা পেলেন তা নয়। এর আগে ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পরও এই কন্ডোম সংস্থা আলাদা ধরনের শুভেচ্ছা বার্তা জানায়। ভি-ক্যাটের বিয়ের সময় তারা বার্তা দেয় যে, ‘যদি আমাদের আমন্ত্রণ না করা হয়, তাহলে নিশ্চয়ই আপনারা মশকরা করছেন।’ একই ঘটনা ঘটে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের সময়ও। রণবীর দীপিকার বিয়েতে লেখা ছিল, ‘কনগ্র্যাচুলেশন রণবীর ও দীপিকা, ফর অফিশিয়ালি পুটিং রিং অন ইট।’

 

আরও পড়ুন: সানি লিওনের ফ্যান হলেই মিলবে ১০ শতাংশ ছাড়! অফার মাংস বিক্রেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest