confirmation of new producer atlast shooting of feluda series hatyapuri to start from june 10

SVF নয় অন্য প্রযোজকের সঙ্গে ফেলুদা করছেন সন্দীপ রায়, শুটিং শুরু ১০ জুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১০ জুন থেকে কলকাতাতেই শুরু হচ্ছে হত্যাপুরীর শুটিং(Hatyapuri Shooting)। তারপরই ইউনিট যাবে পুরীতে(Puri)। সন্দীপ রায়ের(Sandip Ray) ইচ্ছেমতো সেই ইন্দ্রনীল সেনগুপ্তই(Indraneil Sengupta) থাকছেন ফেলুদার(Feluda) ভূমিকায়। জটায়ুর(Jatayu) চরিত্রে পরিচালক অভিজিত্‍ গুহ(Abhijit Guha)। ফ্লোরিডার ঘোষাল ফিল্মস(Ghoshal Films) এবং কলকাতার শ্যাডো ফিল্মসের(Shadow Films) প্রযোজনায় তৈরি হবে হত্যাপুরী। বৃহস্পতিবার রাতে সন্দীপ রায়ের সঙ্গে বৈঠকের পরেই চুড়ান্ত হয়েছে সবকিছু।

গত বছর ক্রিসমাসে প্রযোজনা সংস্থা এসভিএফ ঘোষণা করেছিল সন্দীপ রায়ের হাত ধরে বড়পর্দায় ফিরছেন বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্র ফেলুদা। সেইমতো কাজও এগোচ্ছিল পুরোদমে। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘হত্যাপুরী’র। শুধুমাত্র ঘোষণা হয়নি ছবির কাস্টিং। আর সেই নিয়েই যাবতীয় গণ্ডগোল।

আরও পড়ুন: Cannes 2022: ব্রালেটের সঙ্গে শাড়ি, কখনও লাল গাউন, কখনও বা কালো প্যান্টসুট, দেখুন দীপিকার স্টানিং LookBook

ফেলুদা হিসাবে পরিচালক বেছে নিয়েছেন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। জটায়ু হিসাবে তাঁর নির্বাচন অভিজিৎ গুহ। আর সেই নিয়েই প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্য। কাস্টিং নিয়ে মতাপার্থক্যের জেরেই শেষ মুহূর্তে এই ছবি থেকে সরে দাঁড়ায় এসভিএফ। ফেলুদার নতুন ছবির প্রযোজক কে হবেন? এখন সেই নিয়ে ইন্ডাস্ট্রিতে চাপা উত্তেজনা।

টলিপাড়া সূত্রে খবর, প্রযোজনা সংস্থা এসভিএফ চেয়েছিল ফেলুদার চরিত্রটি আবির চট্টোপাধ্যায়ই করুক, আর জটায়ু হিসাবে তাঁদের বাছাই ছিল অনির্বাণ চক্রবর্তী। কারণ ইন্দ্রনীল সেনগুপ্ত আর অভিজিৎ গুহ-কে নিয়ে আড়াই কোটির বাজেটে তৈরি ছবি ঝুঁকিপূর্ণ হয়ে যাবে বলে বিশ্বাস এসভিএফ-এর। কারণ শুধু বক্স অফিস নয়, ছবির স্যাটেলাইট রাইটসের কথাও ভাবতে হয় প্রযোজনা সংস্থাকে।

তারপর সন্দীপ রায় সুরিন্দর ফিল্মসের সঙ্গেও কথা বলেন। তবে কথা এগোয়নি বেশিদূর। এরপরেই ফ্লোরিডার ঘোষাল মিডিয়ার কর্ণধার অঞ্জন ঘোষাল এগিয়ে আসেন। এগিয়ে আসেন শ্যাডো ফিল্মসের কর্ণধার শ্যামসুন্দর দে -ও। তাঁরা দুজনেই জানিয়েছেন, কাস্টিং নিয়ে ‘বাবু দা যা বলবেন সেটাই চূড়ান্ত।’

আরও পড়ুন: Laal Singh Chaddha: আমিরের নয়া প্রচার চমক, আইপিএলের ফাইনালে মুক্তি পাবে ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest