Unlock-1 শুরু হলেও নিয়মের ফাঁসে এখনও অনিশ্চিত ‘গোলন্দাজ’-এর শুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: লকডাউনের পঞ্চম ধাপে অর্থনৈতিক চাপে ‘আনলক-ওয়ান’ পর্যায় শুরু হলেও নিয়মের ফাঁসে এখনও অনিশ্চিত ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘গোলন্দাজ’-এর শুটিং। যদিও পশ্চিমবঙ্গ সরকারের তরফে বলা হয়েছে যে ছবির শুটিং শুরু করা যাবে কিন্তু সেখানেও রয়েছে নিয়মের গেরো।

লকডাউন বিধি অনুযায়ী শুটিংয়ে ৩৫ জনের বেশি থাকতে পারবেন না। কিন্তু সমস্যা সেখানেই। বড় বাজাটের এই ছবিতে এত কম সংখ্যক লোক নিয়ে তো সম্পূর্ণই করা যাবে না শুটিংয়ের সব কাজ। প্রসঙ্গত, এই ছবির মাধ্যমেই ভেঙ্কটেশের (এসভিএফ) সঙ্গে ফের একবার জোট বেঁধেছেন দেব। ফুটবল প্রিয় বাঙালির জনপ্রিয় এক ইতিহাস নগেন্দ্রপ্রসাদের লুকে দেখা যাবে দেবকে। দেবের সঙ্গে জুঁটি বেঁধেই ধ্রুব বন্দ্যোপাধ্যায় পর্দায় আনছেন ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে।

আরও পড়ুন: যৌনকর্মী খুন থেকে রবীন্দ্র সরোবরে ভেসে ওঠা নাড়িভুড়ি! রহস্যের সমাধান হবে ওয়েব সিরিজ ‘লালবাজার’-এ

এসভিএফ-এর তরফে প্রাথমিকভাবে বলা হয়েছিল আগামী সপ্তাহে শুটিং শুরু হতে পারে এই ছবির। কিন্তু শুটিংয়ের সকলের শারীরিক সুরক্ষার কথা মাথায় রেখে আরও কিছুদিন অপেক্ষা করতে চাইছে প্রযোজনা সংস্থা। যদিও শুটিং শুরুর বিষয়ে রাজ্য সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

golondaaj 1

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের প্রথমেই শুটিং শুরু হয়েছিল গোলন্দাজের। নিজের নগেন্দ্রপ্রসাদের লুক শেয়ারও করেছিলেন দেব। মূলত শুটিং হবে কলকাতা ও শহরতলীতে। এ ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ।

সম্প্রতি দেব অকপটে জানিয়েছেন, তিনি তবু ক্রিকেট খেলতে পারেন। কিন্তু ফুটবলের অআকখ-ও জানেন না। তাঁকে এত বড় দায়িত্ব দেওয়া বিশাল ঝুঁকি কাঁধে তুলে নেওয়া। তখনই পরিচালক ভেঙেছেন আসল রহস্য। জানিয়েছেন, সংবাদমাধ্যম থেকে সাধারণ মানুষ, সবাই তাঁকে পাগল করেছে এই একটি প্রশ্ন করে, কেন নগেন্দ্র প্রসাদের ভূমিকায় দেব! তিনি কাউকে বোঝাতে পারছেন না, ফুটবলের জনকের অল্পবয়সের চেহারার সঙ্গে অদ্ভুত মিল রয়েছে দেবের। কারণ, সেই ছবি তিনি এক্ষুণি সামনে আনতে রাজি নন। এই মিল চোখে পড়তেই তিনি দেব ছাড়া আর কাউকে এই চরিত্রের জন্য ভাবতেই পারেননি।

আরও পড়ুন: বাসু চ্যাটার্জির প্রয়াণে সেলেবদের শোকজ্ঞাপন, দেখে নিন কে কী বললেন…

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest