করোনা সংক্রমণ, রেখার বাংলো সিল করে এলাকাকে রেড জোন ঘোষণা করল মুম্বই প্রশাসন

অভিনেত্রী রেখার স্প্রিং সি বাংলো সিল করে দিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন। পুরসভা সূত্রের খবর, বলিউড ডিভার বাংলোয় এক নিরাপত্তারক্ষীর শরীরে করোনার প্রমাণ মিলেছে। এর পরেই বান্দ্রার ওই বাংলো সিল করে দেওয়া হয়েছে।

বান্দ্রায় ‘উমরাও জান’ (১৯৮১), ‘বিবি হো তো অ্যাসি’, ‘বউরানী’, ‘সন্তান’, ‘সুপার নানী’, ‘কৃষ’, ‘কোয়ি মিল গ্যায়া’খ্যাত ৬৫ বছর বয়সী রেখার বাড়ি ‘সি স্প্রিংস’ এ দুজন নিরাপত্তারক্ষী। পরীক্ষায় তাঁদেরই একজনের করোনা পজিটিভ এসেছে। তিনি এখন চিকিৎসা নিচ্ছেন। তাই বিএমসির লোক ওই বাড়িটি ও আশপাশের এলাকাকে রেড জোন ঘোষণা করেছ। তা ছাড়া বিএমসির কর্মীরা পুরো এলাকা স্যানিটাইজও করেছেন। এই এলাকাতেই বলিউডের রথী–মহারথীদের একটা বড় অংশের বসবাস।

আরও পড়ুন: শ্রদ্ধাঞ্জলি! সুশান্তের নামে বিহারের পূর্ণিয়ার রাস্তার নামকরণ, ভাইরাল ভিডিয়ো

সিটি করপোরেশনের কর্মী এসে লাল চিহ্ন এঁকে ‘সিলড’ করে গেছেন রেখার বাংলো। অর্থাৎ আনুষ্ঠানিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এই বাসা থেকে কেউ বের হতে পারবে না, এই বাসায় কেউ ঢুকতেও পারবে না। তাঁর বাড়ি এখন লকডাউনের আওতায়। এর আগে আমির খানের বাড়িতে তাঁর সাত কর্মীর শরীরে মিলেছিল কোভিডের নমুনা। বনি কপূরের বাড়িতেও তিন কর্মীর করোনা ধরা পড়ে। তবে এখনও পর্যন্ত কোনও তারকা বা তাঁর পরিবারের কেউ এই ভাইরাসে সংক্রমিত হননি।

এদিকে বাংলার অভিনেতা রঞ্জিত মল্লিক, তাঁর মেয়ে কোয়েল মল্লিকসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা ধরা পড়েছে।

আরও পড়ুন: স্বজনপোষণের নয়া ভার্সন? বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে লঞ্চ করছেন করণ জোহর!