Site icon The News Nest

Crime News: ধর্ষণের চেষ্টায় বাধা, মেরে যুবতীর মাথার খুলি ভাঙলেন কাস্টিং ডিরেক্টর

অষ্টাদশী যুবতীকে ধর্ষণের চেষ্টা করেছিল কাস্টিং ডিরেক্টর। বাধা দিতেই মেরে ওই যুবতীর মাথার খুলি ভেঙে দিলেন মুম্বইয়ের কাস্টিং ডিরেক্টর। এই ঘটনায় অভিযুক্ত দীপক মালাকারকে গ্রেফতার করেছে মুম্বই পুলিস।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা তরুণী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। যাঁর সঙ্গে দীপক মালাকার নামে ওই ব্যক্তির বিয়ে হওয়ার কথা ছিল। ১১ অগস্ট মেয়েটিকে বন্ধুর ফ্ল্যাটে নিয়ে যায় দীপক। তাঁকে যৌন নিপীড়নের চেষ্টা করে। মেয়েটি বাধা দিলে তার মাথা দেওয়ালে জোরে ঠুকে দেন দীপক, মুখেও আঘাত করা হয়। মেয়েটি অজ্ঞান হয়ে গেলে দীপক ও তাঁর বন্ধুরা ধরে নিয়েছিলেন মেয়েটি মারা গিয়েছে। ভয় পেয়ে শহর ছেড়ে পালিয়ে যান তাঁরা। এরপর জ্ঞান ফিরলে সাহায্যের জন্য চিৎকার করে মেয়েটি। প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দু’দিন ICU-তে থাকার পর এখন নির্যাতিতা তরুণী কিছুটা সুস্থ হয়ে উঠেছেন বলে জানা যাচ্ছে। তারপর বেশ কিছুদিন আত্মগোপন করে ছিল। শেষে মুম্বই ফিরতেই ভারসোভা পুলিস তাঁকে গ্রেফতার করে।

আরও পড়ুন: Sanjay Dutt: অ্যাকশন সিকুয়েন্স করতে গিয়ে মাথায় আঘাত সঞ্জুর, পড়ল সেলাই

জানা যায়, কলেজ পড়ুয়া সেই তরুণীর সঙ্গে এক বছর আগে ফেসবুকে আলাপ হয় অভিযুক্ত যুবকের। দু’মাস আগে নাকি সেই তরুণীর বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যান দীপক। যুবতীর মা-বাবা সেই যুবককে তাঁদের ফ্ল্যাটে থাকতে দেন। তখন থেকেই সেই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছিলেন দীপক।

কিন্তু সেই তরুণী জানান, পড়াশোনা শেষ করার পর তিনি হিন্দি ছবিতে অভিনয় করতে চান। তরুণীর এই কথাতেই চটে যান দীপক। এর পরেই নাকি তরুণীকে তিনি ভারসোভার এক বন্ধুর ফ্ল্যাটে নিয়ে যান। সেখানে সেই তরুণী ঘনিষ্ঠ হতে রাজি না হওয়ায় রেগে গিয়ে দেওয়ালে তাঁর মাথা ঠুকে দেন যুবক। তাঁকে মারধর করেন।

আরও পড়ুন: Amitabh Bachchan: অমিতাভ বচ্চন এবার রবীন্দ্রনাথ ঠাকুর? নয়া খবরে সরগরম বলিউড

 

Exit mobile version