লকডাউনে কাজ নেই, অবসাদে আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: নিজের ঘরেই সিলিং থেকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। ইন্দোরের বাড়ি থেকেই অভিনেত্রীর দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর সোমবার রাতে আত্মহত্যা করেন প্রেক্ষা। মঙ্গলবার তাঁর দেহ উদ্ধার হয়। টেলিভিশনে ‘ক্রাইম পেট্রল’ ধারাবাহিকের একাধিক এপিসোডে অভিনয় করেন তিনি।

মঙ্গলবার সকালেই অভিনেত্রীকে সিলিং ফ্যানে ঝুলতে দেখেন প্রেক্ষারই পরিবারের এক সদস্য। পরিবার সূত্রে জানানো হয়েছে, একটি সুইসাইড নোট লিখে গিয়েছেন তিনি। কিন্তু তাতে মৃত্যুর কোনও কারণ উল্লেখ করেননি অভিনেত্রী।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, চাপের মুখে ক্ষমা চাইলেন বাংলাদেশের গায়ক নোবেল

যদিও বলিসূত্রের খবর, লকডাউনের কারণে কোনও কাজ না থাকার জন্য অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন প্রেক্ষা মেহতা। আর তারপরে মুম্বইতে করোনাভাইরাস সংক্রমণ বাড়ছে দেখে মধ্যপ্রদেশের ইনদোরে নিজের বাড়িতেই চলে গিয়েছিলেন তিনি। তবে তাঁর শেষ ইনস্টাগ্রাম পোস্টটি ছিল বেদনাদায়ক। সেখানে তিনি লিখেছিলেন, ‘স্বপ্নদের মৃত্যু সবথেকে খারাপ!’

ei samay

প্রেক্ষার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে জানিয়েছেন আর এক জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিচা তিওয়ারি। রিচা লিখছেন, ‘মুখের হাসির পিছনে এমন অনেক কিছু লুকিয়ে থাকে, যা আমরা সহজে বুঝতে পারি না। প্রেক্ষার সর্বশেষ স্টেটাসটি ছিল – স্বপ্নের মৃত্যু সবচেয়ে খারাপ! শারীরিক স্বাস্থ্যের পাশাপাশিই মানসিক স্বাস্থ্যেরও সচেতনতা তৈরি করা উচিত আমাদের।”

কিছু দিন আগেই আর এক টেলিভিশন অভিনেতা মনমীত গ্রেওয়াল আত্মহত্যা করেছিলেন। তাঁর হাতে অনেক কাজ ছিল। কিন্তু লকডাউনের কারণে সেই সব কাজই থমকে যায় বলে শেষমেশ নিজেকে শেষ করে দেওয়ার রাস্তাই বেছে নিতে হয়েছিল মনমীতকে।

আরও পড়ুন: ১০টি ভারতীয় A+ ওয়েব সিরিজ, যা না দেখে থাকলে আপনি জাস্ট চরম মিস করেছেন…

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest