ভাঙছে ৩ নম্বর বিয়েও! ডিভোর্সের মামলা দায়ের করলেন মার্কিন মডেল কিম কার্দাশিয়ান

বিগত এক বছর ধরেই কিম-কেনির সম্পর্কে চিড় ধরেছিল।

ঘর ভাঙার ইঙ্গিত আগেই মিলেছিল অবশেষে আইনি পথে হেঁটে স্বামী কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন কিম কার্দাশিয়ান। ছয় বছরের দাম্পত্য সম্পর্ক ও আট বছরের প্রেম কাহিনিতে ইতি টানতে চলেছেন মার্কিন টেলিভিশন সঞ্চালিকা, মডেল তথা রিয়ালিটি টিভি তারকা কিম।

কিম অথবা কেনি অফিসিয়ালি তাঁদের বিবাহবিচ্ছেদের খবর এখনও পর্যন্ত প্রকাশ্যে না আনলেও ওই সেলেব কাপলের এক ঘনিষ্ঠ সূত্র বলছে, ” বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছেন কিম-কেনি। শুধুমাত্র সন্তানদের কথা ভেবেই এখনও পর্যন্ত দেখা সাক্ষাৎ হচ্ছে তাঁদের তবে কিম নিজেও জানে তাঁদের সম্পর্ক শেষ, আর কিছুই বেঁচে নেই।”

জানুয়ারি মাসের শুরুতেই কিম-কানইয়ের ডিভোর্সের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু তখনও আদালতে মামলা দায়ের হয়নি। জানা গিয়েছে কার্দাশিয়ান তাঁর ডিভোর্সের আবেদনে চার সন্তানের যৌথ কাস্টডির কথা জানিয়েছেন। ২০১২ সালের এপ্রিলে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছিলেন কিম-কানইয়ে, দু বছর পর ২০১৪ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন এই সেলেব কপল। চার সন্তানের বাবা-মা তাঁরা। নর্থ ওয়েস্ট (৭), সেন্ট ওয়েস্ট (৫), শিকাগো ওয়েস্ট (২) এবং পাসালম ওয়েস্ট (২০ মাস)।

আরও পড়ুন: রূপের উত্তাপ! কেরালায় স্যুইম স্যুটে সানি লিওন, বোল্ড বিকিনি লুকে গ্রীষ্মকে ডাকছেন দিশা পাটানি

বিগত এক বছর ধরেই কিম-কেনির সম্পর্কে চিড় ধরেছিল। গত বছর জুলাই মাসে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের হয়ে এক নির্বাচনী প্রচারে কেনি বলেন তাঁর প্রথম সন্তানকে নষ্ট করে দিতে চেয়েছিলেন তিনি। এখানেই শেষ নয় কিম এবং কিমের মায়ের বিরুদ্ধে তালা বন্ধ করে রাখার অভিযোগও আনেন তিনি, পরে যদিও সেই সব টুইট মুছে কেনি। কেনি জানান তিনি বাইপোলার ডিসঅর্ডারে আক্রান্ত।

পাল্টা কিম এক বিবৃতি জারি করে লেখেন, “ও অসাধারণ মানুষ। কিন্তু একই সঙ্গে খুব জটিল। একজন শিল্পী এবং কালো মানুষ হওয়ার চাপ সব সময় ওর মধ্যে থাকে। তার মধ্যে ওর বাইপোলার ডিজঅর্ডার। যারা কেনির কাছে মানুষ তাঁরা ওর হৃদয় বোঝে জানে কখনো কখনও ও যা করে তা ওর কথার মধ্যে প্রকাশ পায় না।”

এর আগে ২০০০ সালে মাত্র ১৯ বছর বয়সে সঙ্গীত প্রযোজক ড্যামন থমাসকে বিয়ে করেছিলেন কিম। সেই বিয়ে টেঁকেনি। এর পর ২০১১ সালে কিম আবার বিয়ে করলেও মাত্র কয়েক মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় তাঁর। এর পরেই কেনির সঙ্গে সংসার শুরু করেন কিম। কিন্তু সেই বিয়েও এখন ভাঙনের পথে।

আরও পড়ুন: মধুচন্দ্রিমার জন্য গোছগাছ শুরু ‘তৃনীল’-এর! গন্তব্য কোথায়?