Site icon The News Nest

বায়োপিক-এর জন্য সই করে ফেললেন ‘দাদা’, কে হবেন পর্দার সৌরভ?

sourav ranbir

 দ্রুতই বড় পর্দায় ফুটে উঠবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবনের গল্প। এম এস ধোনি, কপিল দেবের পর এবার ভারতের প্রাক্তন কিংবদন্তি অধিনায়ক সৌরভেরও বায়োপিক হচ্ছে। নিজের বায়োপিক নিয়ে উচ্ছ্বসিত মহারাজ। টুইট করে বায়োপিকের খবর নিশ্চিত করলেন মহারাজ।

সৌরভ টুইট করে লেখেন, ‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউভি। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’ জানা গিয়েছে ‘লাভ ফিল্মস’র সঙ্গে একটি চুক্তিতে সই করে ফেলেছেন তিনি ইতিমধ্যেই। আজই হওয়ার কথা আছে আফিসিয়াল অ্যানাউনসমেন্ট।

অফিসিয়াল অ্যানাউনসমেন্ট হওয়ার পরেই অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের কাজ শুরু হবে। সৌরভের পক্ষ থেকে এই বায়োপিক বানানোর প্রধান উদ্যক্তা তাঁর দীর্ঘদিনের বন্ধু ও প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় দাস। তিনিই বুধবার রাতে এক সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেছেন এই খবর। জানা যাচ্ছে, সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে ভাবা হচ্ছে রণবীর কাপুর ও হৃতিক রোশনের নাম। সঙ্গে সৌরভের স্ত্রী ডোনার ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়েও চলছে জোর চর্চা।

দাদা-র বায়োপিক কবে হবে তা নিয়ে একটা উৎসাহ অনেকদিন ধরেই ছিল ক্রিকেটপ্রেমীদের মনে। অবার তা পূরণ হতে চলেছে। বেহালা-র ছেলেটার স্বপ্নপূরণ, তার স্ট্র্যাগল, ডাকাবুকো অধিনায়ক, হার না মানা মনোভাব, গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ থেকে অন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়া, তারপর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদে বসার গল্পই দেখা যাবে রুপোলি পরদায়। সৌরভ গঙ্গোপাধ্যায়ই প্রথম কোনও বাঙালি যার জীবদ্দশায়, তাঁকে নিয়ে বায়োপিক হতে চলেছে।

Exit mobile version