নাচ শেখাবেন ‘গুরু দেব’, সঙ্গী মনামী, প্রকাশ্যে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর প্রোমো…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহাগুরু মিঠুন চক্রবর্তীর আশ্বাস, ‘একটা ডান্স পাল্টে দিতে পারে একটা জীবন।’ দেবের দাবি, ‘একই লক্ষ্য নিয়ে একসঙ্গে প্রথম বার ‘গুরু দেব’। ছোট পর্দার এই ‘হিরোগিরি’ পারবে ডান্স রিয়েলিটি শো’কে আমূল বদলে দিতে?

‘একটা ডান্স পাল্টে দিতে পারে জীবন’, বলছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বহুদিন পরে টিভির পর্দায় ফিরছেন মিঠুন। ফিরছেন ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ নিয়ে। সদ্য প্রকাশিত হয়েছে আসন্ন এই অনুষ্ঠানের প্রোমো। আর সেখানেই মিঠুন বলছেন এ কথা। তাঁকে দেখা যাচ্ছে একেবারে নতুন রূপে।

‘কি নতুন লাগছে, তাই তো’, এ প্রশ্ন মিঠুনেরই। নতুন তো বটেই। এতদিন পরে প্রিয় অভিনেতাকে নতুন ভাবে ফিরে পাবেন দর্শক। টলি সূত্রে খবর, এই নাচের রিয়ালিটি শো অনেক নতুনের সম্ভার উপহার দেবে দর্শককে। এক ঝাঁক নতুন ট্যালেন্টের সঙ্গে এই শো-এ রয়েছে নতুন চমকও। সেই চমকের নাম দেব (Dev)। প্রতিযোগীদের স্বপ্নপূরণের লক্ষ্যে সঙ্গী তিনিও। আর থাকবেন মনামী ঘোষ (Monami Ghosh)। যাঁকে ডান্সিং কুইন বলে পরিচয় করিয়ে দিলেন দেব।

আরও পড়ুন: শীতের হাওয়ার সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত! স্বস্তিকার প্রেমে গায়ক শোভন, টলিউডে নয়া গুঞ্জন

প্রোমো প্রকাশিত হওয়ার পরেই অপেক্ষা শুরু হয়েছে দর্শক মহলে। তার প্রথম কারণ অবশ্যই মিঠুন চক্রবর্তী। দেব এবং মিঠুনকেও এই প্রথমবার একসঙ্গে পাওয়া যাবে। সে কারণেই এই শোয়ের দিকে নজর থাকবে সকলের।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ১’-এ মহাগুরু মিঠুনের পাশাপাশি বিচারকের আসনে ছিলেন সোহম এবং শ্রাবন্তী। এবার মুখ বদল। একইসঙ্গে টেলিভিশনে দেবকে নতুন ভাবে পাওয়া যাবে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বহু সদস্য। চোখ থাকবে প্রতিযোগীদের পারফরম্যান্সের উপরেও।

আরও পড়ুন: গুনগুনের নাচেই বাজিমাত, এই প্রথম ‘মোহর’কে টপকে শীর্ষে ‘খড়কুটো’- দেখুন সেরা দশের তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest