”অন্তর্বাস পরেননি কেন?” সোশ্যালে মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে Darshana Banik

নেটদুনিয়ায় এখন নয়া ট্রেন্ড 'ডোন্ড রাশ চ্যালেঞ্জ'। আর এই ট্রেন্ডেই গা ভাসিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানিয়ে ফেলেছেন মডেল, অভিনেত্রী দর্শনা বণিক।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নেটদুনিয়ায় এখন নয়া ট্রেন্ড ‘ডোন্ড রাশ চ্যালেঞ্জ’। আর এই ট্রেন্ডেই গা ভাসিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানিয়ে ফেলেছেন মডেল, অভিনেত্রী দর্শনা বণিক। আর তাতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হল দর্শনাকে।

ব্রিটিশ হিপহপ দল Young T & Bugsey-র ‘Don’t Rush’ গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। তাতেই কোমর দোলাচ্ছেন বলি থেকে টলি তারকারা। এই গানের সঙ্গেই রিল ভিডিয়ো বানিয়ে মঙ্গলবারই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দর্শনা বণিক।  রিল ভিডিয়োয় দেখা যাচ্ছে, নায়িকার পরনে ‘বডি হাগিং’ গোলাপি পোশাক। পিছনের দৃশ্য থেকে স্পষ্ট, তিনি শ্যুটের ফাঁকেই এই ভিডিয়োটি করেছেন। গানের তালে তালে পা মিলিয়েছেন। শরীর ও হাতও সঙ্গত করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

আরও পড়ুন: অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন জ্যাকলিন, ‘দেবী’র আগমন ইনস্টায়- দাবি উর্বশীর

কিন্তু নেটাগরিকদের চোখ যেন দর্শনার শরীরের বিভিন্ন অংশে। প্রশংসাসূচক মন্তব্যও রয়েছে কমেন্ট বক্সে। কিন্তু অশালীন মন্তব্য থেকে চোখ এড়ানো যাচ্ছে না। কারও প্রশ্ন, নায়িকা অন্তর্বাস পরেছেন কিনা, কারও দাবি, এ রকম পোশাকে তাঁকে মানাচ্ছে না। এ ছাড়া আরও অপমানজনক কথাবার্তা শুনতে হয়েছে নায়িকাকে।

এর আগেও একটি রিল ভিডিয়োয় দর্শনার বক্ষ বিভাজিকা নিয়ে মন্তব্য করা হয়েছিল। তখন দর্শনা জানিয়েছিলেন, কয়েক বছর আগে পর্যন্ত ভয় পেতেন অভিনেত্রী। তাঁর মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে! তাঁর কথায়, ‘‘মন খারাপ করতাম। কিন্তু এখন আর এসে যায় না। যাই পরি না কেন, মানুষ কথা বলবেই। আমার মনে হয়, এ ধরনের মানসিকতা বদলানো যেতে পারে না। পাল্টাতে হলে তাঁদের বড় হওয়া, তাঁদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়।’’

আরও পড়ুন: তসরের পাঞ্জাবি, মটকার ধুতি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘বাবু’ প্রসেনজিৎ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest