Darshana Banik, Neel Bhattacharya Makes Reel Video With Bhuban Badyakar Aka Badam Kaku On Kacha Badam

Viral Video: পরনে ঝলমলে কালো ব্লেজার, চেনা দায় ‘বাদাম কাকু’কে! জমিয়ে নাচ দর্শনা-নীলদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভুবন জোড়া খ্যাতি তাঁর! দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশেও ছড়িয়ে পড়েছে ‘কাঁচা বাদাম’। বীরভূমের বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম…’ এখন সর্বত্রই সুপারহিট। দু-দিন আগেই ভুবন বাদ্যকর ঘোষণা করেছেন তিনি আর বাদাম বিক্রি করবেন না। পেশা বদলে এখন তিনি গান গাইবেন। সেইমতো শুক্রবার শহরের নামী রেস্তোরাঁ এবং পাঁচতারা হোটেলে পারফর্ম করলেন গায়ক ভুবন বাদ্যকর।  পরনে কালো ঝলমলে ব্লেজার- একদম রকস্টারের অবতারে পাওয়া গেল বাদাম কাকুকে।

দর্শনা জানিয়েছেন, ‘‘বিয়ে বাড়ির নিমন্ত্রণ ছিল। যেই শুনেছি ‘বাদাম কাকু’ নাইট হচ্ছে, সঙ্গে সঙ্গে ঠিক করলাম কোনও ছাড়াছাড়ি নেই। সারা দেশ কাঁচা বাদামের সঙ্গে রিল ভিডিয়ো বানিয়ে ফেলল। আর আমার একটাও নেই। কী লজ্জা!’’ লাল শাড়ি, গয়নায় সেজে বাবাকে সঙ্গে নিয়ে এক ঢিলে দুই পাখি মেরেছেন। দুটো অনুষ্ঠানেই গিয়েছেন তিনি। স্বয়ং বাদামকাকু তাঁর সঙ্গে রিলে নেচেছেন! উচ্ছ্বসিত দর্শনার দাবি, ‘‘এটা একদম এক্সক্লুসিভ! দেশের অন্য কেউ এটা করতে পারেননি।’’

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

আরও পড়ুন: Pori Moni-Razz: বৈধ নয় পঞ্চম বিয়ে! পরীমনি ও তাঁর ‘স্বামী’ রাজকে আইনি নোটিশ

হাসিমুখে দর্শনা,নীলদের সঙ্গে প্রতিটা স্টেপ ম্যাচ করবার চেষ্টা চালালেন ভুবন বাদ্যকর। মঞ্চে উঠে ‘জয় রাধে’র নাম নিয়েই নিজের পারফরম্যান্স শুরু করেন বাদাম কাকু। অকপটে বলেন, ‘আমার জ্ঞান খুব কম, আপানাদের কাছে পৌঁছেছি, আশা করছি ঠাঁই পাব’। বাদাম কাকুর নতুন ইনিংসের জন্য একদিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনদের একাংশ, তেমন কেউ কেউ সমলাোচনাতেও মুখর। শুধু ভাইরাল হওয়াটাই গায়ক হওয়ার মাপকাঠি নয়, মনে করাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন: Yash-Nusrat: এবার ওপার বাংলার নুসরতের প্রেমে মজে যশ দাশগুপ্ত!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest