বিয়ে কবে? তৃনীলের বিয়েতে একসঙ্গে ক্রুশল-অদ্রিজাকে দেখে প্রশ্ন নেটপাড়ায়

নীল ও তৃণার বিয়েতে একসঙ্গেই গিয়েছিলেন দু’জনে। সেই ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন ক্রুশল।

ফের একবার ক্রুশল আহুজা এবং অদ্রিজা রায়  জুটির প্রেমের গুঞ্জনে উত্তাল নেটপাড়া।

নীল-তৃণার বিয়েতে রাতের দিকেই একসঙ্গে বিয়েবাড়িতে এসেছিলেন ক্রুশল এবং অদ্রিজা। পোশাকেও যেন রঙমিলান্তি! ক্রুশল পরেছিলেন কালো শেরওয়ানি তো অন্যদিকে অদ্রিজার পোশাকেও ছিল কালোর ছোঁয়া। পাপারাৎজির দিকে হাসিমুখে তাকিয়ে পোজও দিলেন তাঁরা। বর-বউয়ের সঙ্গেও তুললেন বিস্তর ছবি। শুধু প্রেমের কথা জিজ্ঞাসা করতেই এড়িয়ে গেলেন দু’জনেই। ঠিক যেমন এড়িয়ে গিয়েছিলেন কিছু দিন আগে দিদি নাম্বার ওয়ানের মঞ্চেও।

আরও পড়ুন: ভাত-কাপড়ের দায়িত্ব নিলেন নীল, শ্বশুরবাড়ির সকলের জন্য বানালেন চা তৃণা!

‘রাণু পেল লটারি’ ধারাবাহিকের পর ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন ক্রুশল। কর্ণ স্যারের চরিত্রের কারণে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অন্যদিকে ‘পটল কুমার গানওয়ালা’, ‘বধূবরণ’, ‘সন্ন্যাসী রাজা’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান অদ্রিজা। ‘পরিণীতা’ ছবিতে মেহুল অর্থাৎ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বোনের চরিত্রের অভিনয় করেন তিনি।

নীল ও তৃণার বিয়ের ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন ক্রুশল। সেই ছবির কমেন্ট বক্সেই অনেকে জানতে চান, অদ্রিজা কি ক্রুশলের প্রেমিকা? কেউ আবার প্রশ্ন করেন, “তোমাদের নম্বর কবে আসবে?” বেশ কিছুদিন ধরেই ক্রুশল ও অদ্রিজার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও নিজেদের ভাল বন্ধু হিসেবেই ব্যাখ্যা করেন দুই তারকা।কিন্তু ওই যে কথায় বলে , যা রটে তার কিছু তো বটে। আর এক জন লিখেছেন, “দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এমন করলে যেন কিছুই নেই, কিছুই জান না, এ রকম করলে হবে?”

এর আগে ক্রুশলের সঙ্গে কো-স্টার স্বস্তিকা ওরফে রাধিকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও সে গুঞ্জন বেশিদিন স্থায়ী হয়নি। বরং টেলিপাড়ার নতুন গুঞ্জন, স্বস্তিকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন। এর পর ক্রুশলের নাম জড়ায় হিয়া অর্থাৎ অনামিকার সঙ্গে। কিন্তু সে সব গসিপে জল ঢেলে একদিন ক্রুশল নিজেই তাঁর প্রোফাইল থেকে অদ্রিজার সঙ্গে ছবি পোস্ট করতেই হিসেবে গড়মিল। টলিপাড়ার গসিপ এখন ওদের ঘিরেই।