এবার ওয়েব সিরিজে দেবদাস! নয়া টুইস্ট নিয়ে পর্দায় আসছেন রাইমা, গৌরব এবং মধুমিতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবদাস। ব্রাহ্মণ জমিদার বংশের সন্তান। বিংশ শতাব্দীর শুরুর দিকে তালসোনাপুর গ্রামে তার বাস। পার্বতী মধ্যবিত্ত পরিবারের মেয়ে। দেবদাস-পাবর্তীর একই গ্রামে পাশাপাশি বসবাস। শৈশব থেকেই তারা অন্তরঙ্গ বন্ধু। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়। এক পর্যায়ে দেবদাস মদের নেশায় ভূত হয়ে যান!

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’ উপন্যাসের গল্পে দেবদাসকে এ রূপে পেয়েছেন পাঠক। উপন্যাস থেকে একাধিক ভাষায় নির্মিত হয়েছে চলচ্চিত্র।ভারতবর্ষে বিভিন্ন সময় এই উপন্যাস নিয়ে একাধিক ছবি তৈরী করেছেন বিভিন্ন পরিচালক! প্রমথেশ বড়ুয়া, বিমল রায় হোন বা সঞ্জয় লিলা বনশালি কিংবা শক্তি সামন্ত বা দিলীপ রায় কিংবা হালের অনুরাগ কশ্যপ, বাংলা হিন্দি মিলিয়ে এই উপন্যাসের নানান অ্যাডাপটেশনে পরিপূর্ণ ভারতীয় ছবির ইতিহাস। কিন্তু ওয়েব ধারাবাহিকে দেবদাস? না, এটা এখনও দেখে নি দর্শক। তবে সেই আক্ষেপ এবার ঘুঁচবে। বাঙালী দর্শকের জন্য খোদ দেবালয় ভট্টাচার্য নিয়ে আসছেন ওয়েব ধারাবাহিকে দেবদাসের গল্প।

আরও পড়ুন: হুবহু বইয়ের মত! ফেলুদার নয়া লুক সামনে আসতেই উত্তেজনার পারদ চড়ল নেটপাড়ায়

তবে একটু অন্যভাবে। ওয়েব সিরিজের নাম ‘দেবদাস ও একটি খুনের গল্প’শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’কে কেন্দ্র করে তৈরি এই ফিকশন। ফিকশনের প্লটে বেশ পরিবর্তন আনা হয়েছে।প্রেম ও এক রহস্যজনক খুনের গল্প নিয়ে সিরিজ। রহস্য গড়াবে কলকাতা ছাড়িয়ে পাহাড়ে, যেখানে চন্দ্রমুখীর সঙ্গে দেখা হয় দেবদাসের। এই দেবদাসের মদ্যপানের নেশা নেই। তবে কীসের নেশায় আসক্ত সে? রহস্য সেখানেই।মূলত চন্দ্রমুখীর চরিত্রকে ঘিরেই দানা বাঁধবে গল্পের রহস্য। চন্দ্রমুখী চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনকে। পার্বতীর ভূমিকায় অভিনয় করবেন মধুমিতা সরকার।দেবদাস চরিত্রে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী।

চন্দ্রমুখীর চরিত্রে প্রথমে ভাবা হয়েছিল সোহিনী সরকারকে। তবে শেষ পর্যন্ত রাইমাকে বেছে নেওয়া হয়েছে। লুক সেট হয়েছে সম্প্রতি। পাহাড়ে আউটডোরের পরিকল্পনা চলছে। আগামী মাসেই শুটিং শুরু হওয়ায় কথা এই সিরিজ়ের।

আরও পড়ুন: নবজাতকের জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা! এই প্রথম স্ক্রিন শেয়ার করলেন রাজ-শুভশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest