debashree roy and sourav ganguly dances to the tune of komola sundori on dadagiri

Sourav-Debashree: দাদাগিরির সেটে ‘কমলা সুন্দরী’র তালে নাচলেন সৌরভ -দেবশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টিআরপি তালিকায় গত কয়েকমাসে সেভাবে দাগ কাটতে ব্যর্থ ‘সর্বজয়া’। শুরুটা ভালোই করেছিল দেবশ্রী রায়ের শো, তবে বর্তমানে অনেকটাই তলানিতে টিআরপি। আর এবার সর্বজয়া তাঁর পরিবারকে নিয়ে হাজির ‘দাদাগিরি’র মঞ্চে। আর সেই প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। দাদা আর সর্বজয়ার যুগলবন্দি থেকে মুগ্ধ ফ্যানেরা।

সবুজ শাড়িতে ‘কমলা সুন্দরী’ গানে নেচে উঠতে দেখা যাবে তাঁকে। তবে একা নয়, হাত ধরে সৌরভকেও মঞ্চের মাঝে টেনে আনবেন তিনি। দেবশ্রীর সঙ্গে গানের তালে পা মেলাতে দেখা যাবে বিসিসিআই সভাপতিকেও। চ‍্যানেলের তরফে ভাইরাল হওয়া প্রোমোতে সৌরভকে বলতে শোনা যায়, “শুধু টেলিভিশন না, বড়পর্দাতেও তুমি এতদিন সর্বজয়া ছিলে আ্য থাকবেও।” অন‍্যদিকে দেবশ্রী জানান, শুধুমাত্র সৌরভের হাসিটা দেখবেন বলে তিনি দাদাগিরিতে এসেছেন। জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রীর মুখে প্রশংসা শুনেই লজ্জায় লাল সৌরভ।

আরও পড়ুন: সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সুখবর দিলেন স্বামী হর্ষ

এদিন সর্বজয়ার পাশাপাশি খেলবেন খলনায়ক মনোসিজ, সারা, দর্শনারাও। সারা ওরফে সঙ্ঘমিত্রার সঙ্গেও খুনসুটি করতে দেখা যাবে সৌরভকে। শোনা যাচ্ছে, শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরি। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় নিজেই খবরটা জানিয়েছেন সৌরভ। দাদাগিরির সেটের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আরেকটি সিজনের প্রায় শেষের দিকে’। তারপর থেকেই মন খারাপ দর্শকদের‌।

শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ‍্যায় জানিয়েছেন, সব শোয়েরই তো শুরুর মতো শেষ থাকে। দাদাগিরিও ব‍্যতিক্রম নয়। তবে সান্ত্বনা একটাই। আগামী মে মাস পর্যন্ত শুটিং চলবে। তারপর জুন নাগাদ হবে দাদাগিরির ফিনালে পর্ব।

আরও পড়ুন: পার্টনারদের নিয়ে একইসঙ্গে পার্টি হৃতিক ও সুজান! চোখ কপালে নেটদুনিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest