লকডাউনে রণবীরের গোঁফ কাটলেন দীপিকা! দেখে নিন ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: সারা দেশ জুড়ে চলছে লকডাউন। লকডাউনে গৃহবন্দি হয়ে রয়েছেন রণবীর সিং ও দীপিকাও। কিন্তু তাঁরা গৃহবন্দি অবস্থায় করছেন টা কি ! সেভাবে কোনও ভিডিও পোস্টও করছেন না। অন্যদিকে বলিউডের বাকি সেলেবরা কমবেশি কিন্তু নিজেদের কথা শেয়ার করছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। লকডাউনের জন্য বন্ধ পার্লার। তাই রণবীরের গোঁফ কেটে সাফ করলেন দীপিকা নিজেই। রণবীরের গোঁফে এক মজার ঝুলপি ছিল। যা কাঁচি দিয়ে কেটে দিলেন দীপিকা। যদিও ভিডিওটি কয়েকদিন আগের। তবে লকডাউনের বাজারে এই ভিডিও একেবারে জমে দই।

https://www.instagram.com/p/CAIG8l5hWCy/

আরও পড়ুন: অল্প পোশাকে যোগব্যায়াম, লকডাউনে ভাইরাল করিনার শরীরচর্চার ভিডিয়ো

বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন ৷ তিনি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ৷ লকডাউনে সক্রিয়তা বেশ বেড়ে গিয়েছে বেশ কয়েকগুণ ৷ তিনি তাঁর জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করেছেন ৷

বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে টানটান উৎসাহ দেখতে পাওয়া গিয়েছে ৷ তাই ভক্তদের জন্য দীপিকা পাড়ুকোন উপহার দিয়েছেন তাঁর স্কুল জীবনের এক অমূল্য ছবি৷ ছবিতে দেখতে পাওয়া গিয়েছে স্কুলের ইউনিফর্মে হাস্যময় দীপিকা পাড়ুকোনের মুখ ৷ তবে স্কুল জীবনের দীপিকা পাড়ুকোনের চেহারা প্রায় অনেকটাই বদলে গিয়েছে ৷ সম্ভবত শিক্ষকের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছে ৷ দীপিকা পাড়ুকোন তাঁর ইনস্টাগ্রামের এই ছবিতে ভাইরাল হয়েছেন ৷

https://www.instagram.com/p/B_Aa90MpxPq/

 ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বনশালিকে পরপর হিট দিয়েছে দীপিকা পাড়ুকোন। তাই আরও একবার তাঁর উপরেই ভরসা করতে চান বনশালি। শোনা যাচ্ছে পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’র জন্য দীপিকার কথাই নাকি ভাবছেন পরিচালক। আর তাঁর বিপরীতে থাকতে পারেন রণবীর কাপুর।

আরও পড়ুন: বুকের মধ্যে লেখা রবিনার নাম, নায়িকার সামনে পোশাক খুলে ফেললেন ভক্ত!

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest