Deepika Padukone In Oscars 2023: Deepika Padukone Dazzles in Black Outfit by Louis Vuitton, Cartier Necklace

Deepika Padukone In Oscars 2023: দীপিকার ‘অস্কারজয়ী’ সাজে মুগ্ধ গোটা বিশ্ব, বিশেষ নজর কাড়লো ঘাড়ের ট্যাটু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতের জন্য এই অস্কার গর্বের শীর্ষে। মোট তিনটি ছবি মনোনীত হয়েছিল। ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে সেখান থেকে দু’টি ছবিই পুরস্কার ঘরে আনতে পেরেছে। অনুষ্ঠানে ভারতের হয়ে প্রথম অস্কার পেল ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্র হিসেবে পুরস্কৃত। তা ছাড়া আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’ অস্কারের মঞ্চে সেরা অরিজিনাল গানের ক্যাটাগরিতে পুরস্কার পেল। কিন্তু কেবল পুরস্কার হাতে নেওয়াই নয়, ভারতের প্রতিনিধি হয়ে উপাস্থাপক হিসেবে আমন্ত্রিত ছিলেন দীপিকা পাড়ুকোন। তাঁর উপস্থিতি ভারতের অন্যতম গর্বের কারণ। গত ফিফা বিশ্বকাপের পর আবারও বিশ্বমঞ্চে সমাদৃত দেশের নায়িকা।

কালো রঙের লুই ভিত্তোঁর গাউন পরেছিলেন দীপিকা। লম্বা ঝুলের পা ঢাকা পোশাক। তবে কাঁধ খোলা। ‘বিপদসীমা’য় থমকে যাওয়া নিচু গলা। পিঠও নিরাবরণ। শরীরে জড়িয়ে থাকা এই পোশাকের নাম ‘অফ শোল্ডার মারমেড গাউন’। মৎস্যকন্যার মতো আকৃতি তাই এমন নাম। ফ্যাশন দুনিয়ায় কালো রঙের এই ধরনের পোশাককে ‘ক্লাসিক’ বা ধ্রুপদী বলে মানা হয়। দীপিকা ওই পোশাকের সঙ্গে পরেছিলেন কালো ভেলভেটের অপেরা গ্লাভস। সঙ্গে কার্টিয়ারের হিরের গয়নাও।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন: Satish Kaushik: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক

সোমবার সকালে লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারের মঞ্চে দীপিকা প্রথমবার উঠলেন অস্কারের জন্য মনোনীত ভারতীয় ছবি আরআরআর-এর গান ‘নাটু নাটু’-র সঙ্গে অতিথিদের পরিচয় করিয়ে দিতে। দীপিকার বক্তৃতা চলাকালীনই বার বার হাততালির শব্দ শোনা যেতে থাকে গ্যালারি থেকে। দীপিকা প্রত্যেকটি হাততালির শব্দে থামেন। এক গাল হাসি ফিরিয়ে দিয়ে আবার বলতে শুরু করেন। দীপিকার ওই বক্তৃতার একটি ভিডিয়োও এই মুহূর্তে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ‘নাটু নাটু’র মতো তাঁর বক্তৃতাও লক্ষ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে।

তবে অস্কারের দীপিকার পোশাক, বক্তৃতার পাশাপাশি আরও একটি বিষয় নজর করছেন ছবি শিকারিরা। প্রকাশ্যে এসেছে দীপিকার নতুন ট্যাটু। একদা রণবীর কাপুরের প্রেমিকা দীপিকা ঘাড়ে রণবীরের নামের অদ্যক্ষরের ট্যাটু করিয়েছিলেন। সেই ট্যাটু রণবীর সিংহকে বিয়ের সময়ে মুছে ফেলেছিলেন দীপিকা। সম্প্রতি আবার ঘাড়েই আরও একটি ট্যাটু করিয়েছেন দীপিকা।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

নতুন ট্যাটুটি ঘারের বাঁ পাশে। আগের ট্যাটুর থেকে আকারে ছোট। কয়েকটি সংখ্যা এবং অক্ষরের সমাহার। দীপিকার ঘাড়ে কালো রঙে লেখা ‘৮২°ই’। ৮২°ই আসলে একটি দ্রাঘিমা রেখা। যা ভারতকে আড়াআড়ি চিরে জুড়েছে সুমেরু এবং কুমেরুকে। তবে দীপিকার ট্যাটুর অর্থ বোধ হয় শুধু সেই দ্রাঘিমা রেখার নাম নয়। দীপিকার ত্বক পরিচর্যার ব্র্যান্ডের নামও ‘৮২°ই’। দীপিকা নিজের নতুন ট্যাটুতে সম্ভবত সেই ব্র্যান্ডের প্রচারও করেছেন অস্কারের মঞ্চে।

আরও পড়ুন: Oscar 2023: সিলভার হুডেড গাউনে অস্কারের মঞ্চে মালালা, কনিষ্ঠ নোবেল জয়ী দিলেন শান্তির বার্তা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest