Deepika Padukone is burning calories with Badminton star PV Sindhu, biopic is on the way?

Deepika Padukone-PV Sindhu: সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টনে মজলেন দীপিকা, ফের খেলার জগতে প্রকাশ-কন্যা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ব্যাডমিন্টন খেলাটা তাঁর রক্তেই বইছে। বাবা প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone) কিংবদন্তি ব্যাডমিন্টন খেলোয়াড়। তাই এই খেলাটায় যে তিনি কিছুটা পারদর্শী হবেন, এটাই স্বাভাবিক। তবে এবার একা নন, চলতি বছর টোকিও অলিম্পিক্স থেকে ব্রোঞ্জ পদকজয়ী তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে প্র্যাকটিস করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। যিনি ইতিমধ্যেই পরপর দুটো অলিম্পিক গেমস থেকে পদক দিতে রেকর্ড তৈরি করেছেন। ফলে ‘পদ্মাবত’ তারকা দীপিকার সঙ্গে পিভি সিন্ধুর এই ব্যাডমিন্টন প্র্যাকটিস নিঃসন্দেহে অভিনেত্রীর অনুরাগীদের মনে সন্দেহের বীজ রোপন করেছে। তাহলে কি পিভি সিন্ধুর বায়োপিক আসতে চলেছে? এবং তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন দীপিকা পাড়ুকোন? যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কিংবা সিন্ধু কারও পক্ষ থেকেও অফিশিয়ালি কোনও ঘোষণা করা হয়নি।

ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের বড় মেয়ে দীপিকা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছোট ভিডিয়ো এবং ছবি দিয়েছেন। দেখা যাচ্ছে, পিভি সিন্ধুর সঙ্গে খেলছেন তিনি। ছোট দু’টি ভিডিয়োয় হাতে র‌্যাকেট নিয়ে দীপিকাকে সার্ভ করতে দেখা যাচ্ছে। একটি ছবিতে সিন্ধু এবং দীপিকা হাসিমুখে গল্প করছেন। বাকি ছবিগুলিতে দুই তারকার খেলার বিভিন্ন মুহূর্ত তুলে ধরা হয়েছে। ছবি এবং ভিডিয়োর সঙ্গে লেখা, ‘আর পাঁচটা দিনের মতোই…পিভি সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছি।’  অভিনেত্রীর করা পোস্টে কমেন্ট করেছেন সিন্ধুও। তিনিও মজা করে লিখেছেন, ‘কতটা ক্যালোরি ঝরল?’

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন: মনোবিদ বন্ধুকেই বিয়ে করছেন Ritabhari Chakraborty, ডিসেম্বরেই এনগেজমেন্ট

প্রসঙ্গত, এর আগেও দীপিকা পাড়ুকোন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন যে, ‘পোস্ট ব্যাডমিন্টন গ্লো’। ফলে তিনি যে বেশ মন দিয়েই ব্যাডমিন্টনটা খেলছেন, তা বলাই বাহুল্য।

২০১৯ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর সিন্ধু এক সাক্ষাৎকারে  বায়োপিকের ইচ্ছের কথা জানিয়েছিলেন। এবং তাঁর খুব ইচ্ছে দীপিকা পাড়ুকোন তাঁর চরিত্রে অভিনয় করুন। কারণ, কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে হওয়ার সুবাদে দীপিকাও দারুণ ব্যাডমিন্টন খেলেন।  তবে এই প্রকল্পের শুরুর দিকে পুলেল্লা গোপীচাঁদের ভূমিকায় অক্ষয় কুমারকে দেখার ব্যাপারে জোর আলোচনা চলছিল। তবে টোকিও অলিম্পিক্সের অনেক আগে থেকে সিন্ধুর সঙ্গে গোপীচাঁদের সম্পর্ক তলানিতে। তাই এই চরিত্রে কাকে দেখা যায় ও কতটা জায়গা জুড়ে দেখা যায় সেটাই দেখার।

আরও পড়ুন: porn case: প্রায় দু’মাস পরে জামিন পেলেন শিল্পা শেট্টির স্বামী Raj Kundra

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest