Site icon The News Nest

Cannes 2022: ব্রালেটের সঙ্গে শাড়ি, কখনও লাল গাউন, কখনও বা কালো প্যান্টসুট, দেখুন দীপিকার স্টানিং LookBook

IMG 20220520 WA0015

একের পর এক মারকাটারি রূপে কান চলচ্চিত্র উৎসব কাঁপাচ্ছেন দীপিকা পাড়ুকোন৷ এর আগেও কান চলচ্চিত্র উৎসবে একাধিক বার লাস্যময়ী চেহারায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে এই বছরটি যেন একটু অন্য রকম। অতিথি হিসেবে নয়, এ বার বিচারকের আসনে থাকবেন দীপিকা। ৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁর মধ্যে অন্যতম দীপিকা।

১৭ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। গুরুদায়িত্ব পালনের জন্য ফ্রান্সের রিভেরা শহরে উড়ে গিয়েছেন দীপিকা। হোটেল মার্টিনেজে ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারে দীপিকার সাজপোশাক নজর কাড়ে অনুরাগীদের। দীপিকার পরনে ছিল লুই ভিতোঁর পোশাক। সম্প্রতি বিলাসবহুল এই ফ্যাশন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নাম ঘোষণা করা হয় অভিনেত্রীর। কালো-সাদা হাতকাটা মিনি ড্রেসে অন্যান্য জুরি সদস্যদের ভিড়েও যেন উজ্জ্বল দীপিকা। সাদা-কালো হলেও তাঁর পোশাকে ছিল সোনালি, রুপোলি, লাল ও হলুদ রঙের চুমকির নকশা। পোশাকের সঙ্গে মানানসই বাদামি রঙের হাই হিল বুট পরেছিলেন অভিনেত্রী। আর নিয়েছিলেন একটি বক্স শোল্ডার ব্যাগ। দীপিকার মেকআপও ছিল নজরকাড়া। স্মোকি আইশ্যাডো, উইঙ্গড আইলাইনার, ন্যুড গ্লসি লিপস্টিকে মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি।

প্রথম প্রেস কনফারেন্সের আগে তিনি ধরা দেন ভিনটেজ লুকে। সব্যসাচীর তৈরি পোশাক পরেছিলেন তিনি। অলিভ গ্রীন ট্রাউসার সঙ্গে লাইট অলিভ প্রিন্টেড টপ। মাথায় ব্যান্ড যা দেখার মতো। দীপিকার গলার নেক পিসটিও বানিয়েছেন সব্যসাচী। পোলকি ডায়মন্ডের কাজ করা এই নেকপিস নজরে এসেছে সকলের! আভিজাত্যের সঙ্গে মিশেছে ভারতীয় ঐতিহ্য। যা সকলের থেকে আলাদা করেছে দীপিকাকে!

রেড কার্পেট অনুষ্ঠানে ভারতীয় পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা শাড়িতে রেট্রো লুকে ক্যামেরাবন্দি হন দীপিকা। কালো ও সোনালি রঙের ডোরাকাটা চুমকির নকশা করা শাড়িতে তাক লাগালেন তিনি। ব্রালেটের সঙ্গে সেই শাড়ির মেলবন্ধন নজর কেড়েছে নেটাগরিকদের। চড়া মেক আপ, মোটা করে টানা আইলাইনার, বান হেয়ার স্টাইল, সোনালি হেয়ার ব্যান্ড, কানে সব্যসাচীর নকশা করা ভারী দুল— যেন ষাটের দশকের নায়িকাদের কথা মনে করিয়ে দিলেন দীপিকা। শুধু সাজেই নয়, সকলকে হাতজোড় করে নমস্কার করলেন খাঁটি ভারতীয় কায়দায়। যা দেখে প্রশংসা ঝরে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

উৎসবের দ্বিতীয় দিন কালো রঙা প্লিটেড শার্ট আর প্যান্টে ধরা দিলেন দীপিকা। তবে তাঁর সাজের সবচেয়ে চর্চিত বিষয় ছিল গলার নেকপিস। এদিন রুপোলি রঙা সাপের মতো দেখতে নেকপিস পরেছিলেন দীপিকা। দ্য ইন্ডিয়ান প্যাভিলিয়ানে দেখা মিলেছিল নায়িকার।।

উৎসবের তৃতীয় দিনে রেড কার্পেটে টুকটুকে লাল গাউনে ঝলমল করছিলেন দীপিকা। তাঁর লুকে মুগ্ধ ফ্য়াশনিস্তারাও। লুই ভিতোঁর একটি কাস্টোম-মেড ড্রেস পরে লাল গালিচায় হাঁটলেন ভারতীয় অভিনেত্রী। ব্যাকলেস লাল গাউনে সকলের নজর ছিল নায়িকার দিকে। সেলেব্রিটি স্টাইলিস্ট শালিনা নাথানি তাঁর লুকটি স্টাইল করেছেন। দীপিকা জুয়েলারি কারটায়ারের। এলভি গাউনটি কাস্টোম ক্রিয়েশন। সদ্যই লুই ভিঁতোর তরফে লঞ্চ করা হয়েছে ডাউফাইন (ডলফিনের ফরাসি উচ্চারণ) ব্যাগ ক্যাম্পেন। হলিউড সুন্দরী এমা স্টোনের সঙ্গে এই ক্যাম্পনের মুখ হয়েছেন দীপিকা।

Exit mobile version