‘প্লিজ ফিরে এসো’, ইরফানের অদেখা ভিডিয়ো শেয়ার করে স্মৃতিমেদুর দীপিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: গত ২৯ এপ্রিল মাত্র ৫৪ বছর বয়সে কোলন ক্যান্সারে ভুগে চলে গিয়েছেন বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা ইরফান খান । পিকুর কাহিনি অসম্পূর্ন রেখেই চলে গেল রানা..আজও বিশ্বাস হয় না দীপিকার। শুধু সহ অভিনেতা হিসাবেই নয়,দীপিকা ইরফান খানের একজন বড় ভক্ত-তাই ইরফানের চলে যাওয়ার কঠিন সত্যটা কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী। 

শুক্রবার পিকু মুক্তির পাঁচ বছর পূর্ণ করেছে। শনিবার পরিচালক সুজিত সরকারের এই ছবির শ্যুটিংয়ের ফাঁকের একটি ভিডিয়ো শেয়ার করলেন দীপিকা। যেখানে টেনিস ব়্যাকেট হাতে পাওয়া গেল প্রকাশ পাড়ুকোন কন্যাকে। দীপিকার সঙ্গে টেনিস খেলায় মগ্ন ইরফান খান। এই ভিডিয়োর ক্যাপশনে দীপিকা লিখেছেন ‘ দয়া করে ফিরে এসো’।

https://www.instagram.com/p/B_85GFyD8qn/

বাবা-মেয়ের সম্পর্কের আবর্তেই গড়ে উঠেছে পিকুর গল্প। তবে এই ছবিতে অমিতাভ ও দীপিকার পাশাপাশি কম উজ্জ্বল নন ইরফানও। পরিচালক সুজিত সরকার সেভাবেই এই ছবিতে রানার সঙ্গে পিকুর তথাকথিত প্রেমের অ্যাঙ্গেল দেখাননি, তবুও এক অসম্ভব সুন্দর একটা সূত্রে বাঁধা ছিল এই দু’জনের সম্পর্ক। রোলে কামড় বসাতে বসাতে যখন পিকু রানাকে বলেছিল ‘যাবে আমার সঙ্গে?’ সেই কথার পিছনে লুকিয়ে থাকা ভালোবাসাটা মুখে বলার হয়ত প্রয়োজন হয় না।

ইরফান খানের মৃত্যুর পর ‘পিকু’ ছবির একটি দৃশ্য পোস্ট করেছিলেন দীপিকা। তিনি ও ইরফান ছাড়াও সেই ছবিতে ছিলেন পরিচালক সুজিত সরকার। ছবির নিচে ‘পিকু’রই একটি গানের লাইন তুলে দেন তিনি। ‘লমহে গুজর গয়ে…’। গোটা গানটি পোস্ট করে সেই কথাই লিখেছিলেন দীপিকা। লিখেছিলেন, ‘শান্তিতে থেকো প্রিয় বন্ধু’।

https://www.instagram.com/p/B_66-Ckjiur/

গত সপ্তাহের বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে প্রয়াত হন ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইরফান খান। ৫৩ বছর বয়স হয়েছিল তাঁর। কোলন ইনফেকশনের কারণে তাঁর মৃত্যু হয়। ইরফান ক্যানসারের সঙ্গে দীর্ঘদিন লড়াই চালিয়েছিলেন। কয়েক মাস আগে লন্ডনে চিকিৎসা সেরে মুম্বই ফিরেছিলেন। বৃহস্পতিবার বিকেলে ইরফান খানকে মুম্বইয়ের ভারসোভা গোরস্তানে সমাধিস্ত করা হয়। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজ, তিগমাশু ধুলিয়া ও অভিনয় দেও। ‘লঞ্চবক্স’ এবং লা’ইফ অফ পাই’-এর মতো আন্তর্জাতিক ছবিতে অভিনয় করেছিলেন ইরফান খান। সর্বশেষ তাঁকে দেখা গিয়েছিল ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। করিনা কাপুর, রাধিকা মদন, দীপক ডোব্রিয়ালের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest