MAMI-র চেয়ারপার্সনের পদ থেকে সরে দাঁড়ালেন দীপিকা পাড়ুকোন

আগামীতে দীপিকাকে দেখা যাবে ৮৩- ছবিতে। এছাড়াও শকুন বাত্রার আসন্ন ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হঠাৎই বড় সিদ্ধান্ত নিলেন দীপিকা পাড়ুকোন। MAMI ওরফে মুম্বই অ্যাকাদেমি অব মুভিং ইমেজ-এর অধ্যক্ষের পদ থেকে ইস্তফা দিলেন অভিনেত্রী। কারণ, হিসেবে উঠে এসেছে তাঁর কাজের চাপ।

ইনস্টাগ্রামে এক বিবৃতির মধ্যে দিয়ে নিজের সিদ্ধান্ত সম্পর্কে জানিয়ে দীপিকা লেখেন, “MAMI-র বোর্ডে অধ্যক্ষ হিসেবে যে অভিজ্ঞতা লাভ করেছি তা সত্যিই আমায় সমৃদ্ধ করেছে। আমার দ্বিতীয় বাড়ির মতো হয়ে গিয়েছিল। কিন্তু একটা জিনিস বুঝেছি বর্তমানে আমার কাজের যা চাপ তাতে করে MAMI-কে সম্পূর্ণ মনোযোগ প্রদানে আমি অক্ষম।” তিনি আরও যোগ করেন, “মামির সঙ্গে যদিও আমার এর পরেও বন্ধন ছিন্ন হবে না।”

আরও পড়ুন: জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা-বার্তা ‘স্বামী’র, এড়িয়ে গেলেন ‘মোহর’

আনুষ্ঠানিক বিবৃতিতে দীপিকা আরও বলেন, ‘মামির বোর্ড মেম্বার হওয়া এবং চেয়ারপার্সন হিসাবে কাজ করাটা আমার কাছে শিক্ষণীয় অভিজ্ঞতা। শিল্পী হিসাবে এটা গর্বের যে গোটা বিশ্বের সিনেমা এবং ট্যালেন্টকে, আমার দ্বিতীয় বাড়ি মুম্বইতে এনে একত্রিত করতে পারা’।

আগামীতে দীপিকাকে দেখা যাবে ৮৩- ছবিতে। পরিচালক কবীর খানের এই ছবিতে ফের একবার রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা। এছাড়াও শকুন বাত্রার আসন্ন ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর। ছবিতে দীপিকার সঙ্গ দেবেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে। এছাড়াও ইনটার্নের হিন্দি রিমেকে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা। এখানেই শেষ নয়, হৃত্বিকের সঙ্গে জুটি বেঁধে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ এবং প্রভাসের ২১ নম্বর ছবির নায়িকা হিসাবেও কাজ করবেন দীপিকা। এই তালিকায়ই বলে দিচ্ছে কর্মক্ষেত্রে আপতত কতখানি ব্যস্ত দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন: প্রয়াত বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest