Deepika Padukone To Unveil FIFA World Cup Trophy During Final In Qatar

Deepika Padukone: বিশ্বকাপের মঞ্চে দীপিকা, কাপ হাতে তুলে গড়বেন রেকর্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আন্তর্জাতিক মঞ্চে একাধিকবার দেশের মুখ উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কখনও হলিউড ছবিতে নজর কেড়েছে তাঁর অভিনয় তো কখনও কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিদের তালিকায় জায়গা করে নিয়েছেন বলি ডিভা। এবার তাঁর মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। এবার তাঁকে দেখা যাবে কাতার বিশ্বকাপের মঞ্চে!

বিশ্বকাপ ফিভারে আক্রান্ত গোটা বিশ্ব। সারা পৃথিবী থেকে ফুটবল প্রেমীরা এসেছেন কাতারে। চলছে নক আউট পর্বের খেলা। আগামী ১৮ ডিসেম্বর হতে চলেছে বিশ্বকাপ ফাইনাল। কোন দুই দলের মধ্যে খেলা হবে ফাইনাল, তা নিয়ে তর্ক বিতর্কের শেষ নেই।  সম্প্রতি বিশ্বকাপের মঞ্চে তাঁর নাচে ও গানে ঝড় তুলেছিলেন নোরা ফতেহি। এবার সেখানে হাজির থাকতে চলেছেন দীপিকা। এই প্রথম কোনও অভিনেত্রীর হাতে উন্মোচিত হতে চলেছে ফিফা ওয়ার্ল্ড কাপের ট্রফি।

আরও পড়ুন: Srabanti Chatterjee: টেকেনি তিন বিয়ে, এবার কি অভিরূপের সঙ্গে প্রেমটাও টিকল না নায়িকার?

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে বিচারক হয়ে ভারতের প্রতিনিধি হিসাবে গিয়েছিলেন দীপিকা। বিভিন্ন রঙের পোশাক পরে নজর কেড়ে নেন গোটা বিশ্বের। সম্প্রতি একটি সংস্থার বিচারে বিশ্বের সেরা ১০ সুন্দরীর মধ্যেও স্থান পেয়েছেন তিনি। প্রতি দিন গোটা বিশ্বে দীপিকার খ্যাতি বেড়েই চলেছে। বিশ্বকাপের ফাইনালে হাজির থাকা যে এক লাফে তা আরও অনেকটা বাড়িয়ে দেবে, তা নিয়ে সন্দেহ নেই।

শেষ বার দীপিকাকে দেখা গিয়েছিল ‘গেহরাইয়াঁ’ ছবিতে। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’। সেখানে শাহরুখ খান এবং জন আব্রাহামকেও দেখা যাবে। এ ছাড়া ‘প্রোজেক্ট কে’ নামে আর একটি সিনেমার কাজেও এখন ব্যস্ত দীপিকা। সেখানে দক্ষিণী অভিনেতা প্রকাশ রয়েছেন। এ ছাড়াও স্বামী রণবীর সিংহের সিনেমা ‘সার্কাস’-এও বিশেষ চরিত্রে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আরও পড়ুন: Projapati: বাবা-ছেলের সম্পর্কের সমীকরণ, মুক্তি পেল ‘প্রজাপতি’র প্রথম গান

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest