Deepika Padukone's new journey in Hollywood has started

হলিউডে নতুন যাত্রা শুরু Deepika-র, অভিনয়ের সঙ্গে জুড়ল অন্য দায়িত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও এক হলিউডি ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোণকে। মঙ্গলবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবির ঘোষণা করেন অভিনেত্রী।  ইরস কর্পোরেট গ্লোবাল কর্পোরেশন ডিভিশনের প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

দীপিকা শুধু অভিনয় করবেন না। হলিউডে এই ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে হাতেখড়ি হবে রণবীর-পত্নী। দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। দীপিকা জানিয়েছেন, বিশ্বজুড়ে সকলের কাছে ভাল এবং অর্থবহ ছবি পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়েই তিনি তাঁর প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন। তাই এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত তিনি। একই ভাবে হলিউডের প্রযোজনা সংস্থাও খুশি দীপিকাকে তাদের সঙ্গে পেয়ে।

আরও পড়ুন: Happy Birthday of Michael Jackson : শুভ জন্মদিন মাইকেল জ্যাকসন ,জেনে নিন তাঁর রহস্যময় জীবন

২০২০ সালে ‘ছপক’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন দীপিকা। হলিউডের ছবি ‘দ্য ইন্টার্ন’-এর পুনর্নির্মাণের কথাও ঘোষণা করে ফেলেছেন তিনি। রবার্ট ডি নিরো যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। অ্যান হ্যাথওয়ে অভিনীত চরিত্রে থাকবেন দীপিকা।

ছবিতে অভিনয়ই নয়, বরং যৌথভাবে সেই ছবির প্রযোজনাও করবেন দীপিকা। কথাবার্তা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এবার ভিন সংস্কৃতির এক রোম্যান্টিক কমেডিতে অভিনয় করবেন তিনি। যার নির্মাতা এসটিওক্স গ্লোবাল কর্পোরেশনশ। সোমবারই প্রযোজনা সংস্থার চেয়ারম্যান অ্যাডাম ফগলসন ঘোষণা করে ফেলেছেন এই ছবির। যৌথ প্রযোজকদের মধ্যে নাম লিখিয়েছেন টেম্পল হিল প্রোডাকশনসের উইক গডফ্রে ও মার্টি বোয়েনও। যাঁরা কিনা এর আগে ‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইসি, ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’, ‘লাভ সিমন’-এর মতো খ্যাতনামা ছবি উপহার দিয়েছেন।

আরও পড়ুন: Pori Moni: মিলল স্বস্তি, মাদককাণ্ডে গ্রেফতারির ২৭ দিন পর জামিন মঞ্জুর পরীমনির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest