রাজনীতির ময়দানে এখন যুযুধান দুই পক্ষ। ভোট মিটলেই আবার এক ফ্লোরে।বহুদিন বাদে একই ছবিতে অভিনয় করছেন দেব ও শ্রাবন্তী। সঙ্গে থাকবেন পাওলি দাম (Paoli Dam)। পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘খেলাঘর’ ছবিতে একসঙ্গে দেখা যাবে তিন তারকাকে। ইনস্টাগ্রামে সেকথা জানিয়েছেন দেব নিজে। ক্যাপশনে শ্রাবন্তী ও পাওলির প্রশংসাও করেন তিনি। দু’জনকে সাম্প্রতিক সময়ের অন্যতম দক্ষ অভিনেত্রী হিসেবে ব্যাখ্যা করেন। পাশাপাশি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় জুটিকে নিজের সবচেয়ে পছন্দের পরিচালক জুটি হিসেবে সম্বোধন করেন।

‘অমানুষ’ ছবির জনপ্রিয় গান ‘কী আশায় বাঁধি খেলাঘর…’ লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘খেলাঘর’ ছবির নির্যাস যেন গানের ওই লাইনটার মধ্যেই রয়েছে। আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কের ক্রাইসিসের গল্প বলবে ‘খেলাঘর’। প্রথম বার দেব, শ্রাবন্তী এবং পাওলি দাম একসঙ্গে কাজ করবেন। এই ছবির কথা দেব নিজের  ইনস্টাগ্রামে সকলকে জানিয়েছেন। শ্রাবন্তী ও পাওলির সঙ্গে  এই পারিবারিক ড্রামা ছবিতে কাজ করতে পারায় তিনি আনন্দিত। সে কথাও লিখেছেন।

আরও পড়ুন: ভোট প্রচারে বেরিয়ে জমিয়ে ‘Pawri’ করছেন নুসরত জাহান, ভাইরাল ভিডিয়ো

লীনা-শৈবাল জুটির পছন্দের অভিনেত্রী পাওলি দাম। প্রথম ছবি ‘মাটি’ (Maati) থেকেই সঙ্গে রয়েছেন তিনি। ‘সাঁঝবাতি’তে আসেন দেব। এবার দেব ও পাওলির পাশাপাশি পরিচালক জুটির টিমে যোগ দিলেন শ্রাবন্তীও। এবার প্রযোজক অতনু রায়চৌধুরীর (Atanu Ray Chaudhuri) সঙ্গে যৌথ প্রযোজনাতেও অংশীদার দেব। ছবি সম্পর্কে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে দেব জানান, সম্পর্কের কাহিনি তুলে ধরা হয়েছে ‘খেলাঘর’ ছবিতে। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবিতে বরাবর অভিনয় করার সুযোগ থাকে। এবারও তার ব্যতিক্রম হবে না।

রাজনৈতিক মতাদর্শ অভিনেতা সত্ত্বার মাঝে চলে আসবে না তো? প্রশ্নের উত্তরে দেব জানান, রাজনীতি ও অভিনয় জগৎ আলাদা রাখতে তিনি জানেন। শুটিং ফ্লোরে সকলেই অভিনেতা ও অভিনেত্রী। ‘খেলাঘর’ ছবিতে শ্রাবন্তীর নাম তিনিই সাজেস্ট করেছেন বলে জানান। শ্রাবন্তীও একই চিন্তাধারায় বিশ্বাসী। তার মতে, দু’টি সম্পূর্ণ ভিন্ন বিষয়। তা মেলানো যায় না। অভিনয়ের সূত্রেই দেবের সঙ্গে আলাপ। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। আবারও দেবের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত নায়িকা।

আরও পড়ুন: করোনা আক্রান্ত সোনু সুদ, সাহায্য প্রার্থীদের দিলেন বিশেষ বার্তা…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *