Site icon The News Nest

‘টনিক’-এর সাফল্যের পর নতুন বছরে দেবের উপহার ‘প্রজাপতি’, জানুন মুক্তির দিন

dev

বক্স অফিসে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে ‘টনিক’ (Tonic)। সাধারণ দর্শকরা তো বটেই পাশাপাশি ইন্ডাস্ট্রির সহকর্মীরাও দেব-পরাণ জুটির প্রশংসায় পঞ্চমুখ। বছর শেষের গোটা সপ্তাহে হাউজফুল শো একাধিক হলে। ‘টনিক’-এর এহেন সাফল্যে যখন উচ্ছ্বসিত দেব (Dev), তখন সেই রেশ কাটতে না কাটতেই বাইশের পয়লা দিনেই নয়া সিনেমার ঘোষণা করে ফেললেন টলিউড সুপারস্টার।

একদিকে বক্স অফিসে যখন হলিউডি ‘স্পাইডারম্যানে’র দাপটে কাত হয়েছে বলিউডের ‘৮৩’, সেখানে টলিউডের ‘টনিক’ কিন্তু বাজি মারছে একেবারে নিজের কায়দায়। বয়সকে ফুঁ মেরে উড়িয়ে আনন্দে বেঁচে থাকার, স্বপ্নপূরণের গল্পেই বছরের শেষমাসে দর্শকদের মন জিতে নিলেন দেব।

টনিক-এর সাফল্যের পরে ফের একবার পরিচালক অভিজিৎ সেনের পরিচালনায় অভিনয় করবেন দেব। ছবি নাম ‘প্রজাপতি’। নতুন বছরের প্রথম দিনেই নেট,মাধ্যমে নিজেই একথা ঘোষণা করলেন দেব।‘প্রজাপতি’র প্রযোজনা করবেন অতনু রায়চৌধুরী। শনিবার সোশ্যাল মিডিয়াতেই নতুন ছবির ঘোষণা করেছেন দেব। আপাতত রেইকি চলছে উত্তরবঙ্গে। অভিনেতার শেয়ার করা ছবি তো অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে।দেব তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুটি ছবি। একটাতে লাল রঙে বড় বড় করে লেখা ছবির নাম ‘প্রজাপতি’। আরেকটিতে দেখা গেল, পাহাড়ী নদীর ধারে পরিচালক ও প্রযোজকের সঙ্গে দাঁড়িয়ে আছেন দেব।

ছবি শেয়ার করে দেবের মন্তব্য, “সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২০২২ সালের ২৩ ডিসেম্বর আমরা আবার ফিরছি আমাদের স্বপ্নের প্রজেক্ট নিয়ে। নাম- প্রজাপতি।” উল্লেখ্য, ২০২১ সালে বড়দিন উপলক্ষে ২৪ তারিখ মুক্তি পেয়েছিল ‘টনিক’। পরের বছরও বড়দিনের উপহার আগাম ঘোষণা করে দিলেন দেব।

 

Exit mobile version