ধুতি-পাঞ্জাবি পরে ময়দানে দেব, শুরু ‘গোলন্দাজ’- এর দ্বিতীয় পর্বের শুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনকাহিনি অবলম্বনে এই ছবি নিয়ে সিনেদর্শকদের উন্মাদনা, কৌতূহলের অন্ত নেই! কবে বড়পর্দায় দেখা মিলবে এই পিরিয়ডিক সিনেমার, সেই প্রত্যাশাতে অনেকেই দিন গুনছেন। প্রথমার্ধের শুটিং শেষ। মঙ্গলবার থেকে শুরু হল ‘গোলন্দাজ’-এর দ্বিতীয় শিডিউলের শুটিং।

মঙ্গলবার সকালে একটি ছবি শেয়ার করেছেন তিনি নিজেই। দেব লিখেছেন, ” আজ থেকে জার্নি শুরু হচ্ছে। আশা করি সকলে স্বাস্থ্যবান ও পজেটিভ থাকবেন”। এর আগে শেয়ার করেছিলেন শ্যুটিং শুরুর আগে কোচ দুলাল দে- এর সঙ্গে প্রশিক্ষণ নেওয়ার ও প্রস্তুতি পর্বের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

সূত্রের খবর, সমস্তরকম সতর্কতা মেনেই শুটিং চলছে। দিন কয়েক আগেই বাংলাদেশের সিনেমা ‘কম্যান্ডো’র শুট শেষ করেছেন কলকাতায়। এবার তা শেষ হতেই ‘গোলন্দাজ’-এর শুটিং শুরু করলেন দেব। গোটা টিম নিয়ে ফের ময়দানে হাজির ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ পরিচালক ধ্রব বন্দ্যোপাধ্যায়।

চলতি বছরের গোড়ার দিকের কথা। পরনে সাদা পাঞ্জাবি। গায়ে জড়ানো শাল। হেয়ার স্টাইলে খানিক সেকেলে ছোঁয়া নিয়ে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেবের লুক প্রকাশ হতেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছিল। প্রথমত, পিরিয়ডিক সিনেমা, যে কাহিনির সঙ্গে ওতপ্রোতোভাবে জড়িত বাংলার এক গৌরবময় অধ্যায়, এবং দ্বিতীয়ত, এই প্রথম এই ধরণের চরিত্রে দেব, সুতরাং, ‘গোলন্দাজ’ নিয়ে যে দর্শকদের একটা আলাদা কৌতূহল থাকবেই তা হলফ করে বলা যায়।

আরও পড়ুন: স্নানঘরে বয়ফ্রেন্ডকে উষ্ণ চুম্বন, অন্তরঙ্গ ছবি পোস্ট করে আলোচনায় অনন্যা পান্ডের বোন অলন্যা

মাত্র ১০ বছর বয়সে ময়দানে গোরা সৈন্যদের ফুটবল খেলা দেখে আকৃষ্ট হয়েছিলেন এক বাঙালি। নগেন্দ্রপ্রসাদ আদতে জমিদার বাড়ির ছেলে। দেবের মেক-আপেও সেই জমিদারী বাঙালিয়ানা ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। রেফারেন্স হিসেবে ধ্রুবর কাছে যদিও নগেন্দ্রপ্রসাদের কম বয়সের একটা ছবি রয়েছে, তবে পিরিয়ডিক ড্রামায় সেরকম চেহারা-লুক জীবন্ত করে তোলা চারটিখানি কথা নয়! শরীরী ভাষা আয়ত্ত করার জন্য অবশ্য দেবকে বেশ কয়েকটা ওয়ার্কশপও করতে হয়েছে।

নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারির স্ত্রী কমলিনীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে। শ্রীকান্ত আচার্য অভিনয় করবেন দেবের বাবার ভূমিকায়। অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে স্বাধীনতা সংগ্রামী ভার্গবের চরিত্রে।এদিন ইশাও নিজের শুটিং শুরুর খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

আরও পড়ুন: উল জড়ানো নরম সকাল! অফ শোল্ডার সোয়েটারে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest