Site icon The News Nest

ঢালিউডে অভিষেক দেবের, মুক্তি পেল ‘কমান্ডো’ র পোস্টার

127243219 286136496159537 6627544163223514847 n

মার্চ মাসে করোনার জেরে কলকাতায় মাঝপথে আটকে গিয়েছিল কমান্ডোর শ্যুটিং, তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই তিলোত্তমায় কমান্ডোর শ্যুটিংয়ের বাকি কাজ শেষ করে ফেললেন দেব। এবার গন্তব্য বাংলাদেশ। বৃহস্পতিবার নিজের আসন্ন ছবির নতুন পোস্টার প্রকাশ্যে এনে এই খবর জানালেন স্বয়ং দেব।

দেবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সন্ত্রাসবাদী হামলায় বিধ্বস্ত এক মহানগরের রাজপথ।চারিদিকে আগুন জ্বলছে, পুড়ছে গাড়ি, উঁচু ইমরাত, মাটিতে বিছানো লাশ..… আর এই ধ্বংসস্তূপের মাঝে বুক চিতিয়ে দাঁড়িয়ে রয়েছেন কমান্ডো দেব। ক্যাপশনে টলি তারকা লেখেন- কলকাতার শেডিউল শেষ হল, শীঘ্রই দেখা হচ্ছে বাংলাদেশ’।

আরও পড়ুন: রবি ঠাকুর ও কাদম্বরী দেবীর গল্প এবার ছোটপর্দায়, জেনে নিন ‘রবির নতুন বৌঠান’ সম্পর্কে বিস্তারিত

কাকতালীয়ভাবে আজ মুম্বই হামলার (26/11)-র বর্ষপূর্তি, এই নিজেই কমান্ডোর এই বিধ্বংসী পোস্টার প্রকাশ্যে আনলেন দেব। শামীম আহমেদ রনীর এই ছবির সঙ্গেই ঢালিউডে অভিষেক হচ্ছে দেবের। এই ছবিতে একদম রাফ অ্যান্ড টাফ লুকে পাওয়া যাবে দেবকে, তা ছবির পোস্টারই বলছে।

১১ মার্চ, ছবির শ্যুটিং শুরুর দিন কম্যান্ডোর ফার্স্ট লুক সামনে এনেছিলেন দেব। এরপর মার্চ মাসে স্বাধীন বাংলাদেশের রূপকার, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে ছবির দ্বিতীয় পোস্টার উন্মোচন করেন দেব।

আরও পড়ুন: মেহেন্দি থেকে ওয়ালিমা, দেখে নিন সানা খানের বিয়ের অ্যালবাম…

Exit mobile version