Dev-Rukmini getting trolled after byomkesh o durgo rahasya muhurat

Dev-Rukmini: দেব ব্যোমকেশের সত্যবতী সেই রুক্মিণীই! ‘নেপোটিজম’ নিয়ে সরব নেটিজেনরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবের ব্যোমকেশ হওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এসেছিল দর্শকদের মধ্যে থেকে। সোশ্যাল মিডিয়ায় থাকা দেবের ভক্তরা যেমন এই কালজয়ী সত্যান্বেষীর চরিত্রে ব্যোমকেশকে দেখতে পাওয়া নিয়ে উৎসাহ দেখিয়েছিল, তেমন আরেকটা অংশের মত ছিল দেব নিজের প্রযোজনা সংস্থা আর টাকার জেরে এমন একটা কাজ হাতে নিয়েছেন। ব্যোমকেশ হিসেবে তাঁকে কখনোই মানাবে না।

তবে এসবের মাঝেই সত্যবতী কে হবে তা নিয়েও আলোচনা চলছিল। মৌনি রায়ের নাম উঠে এলেও, অভিনেত্রী সাফ জানিয়ে দেন সে রটনা ভুল। আর তারপর থেকে দেবের তরফে কোনও উচ্চবাচ্য না আসায় অনেকেই ধরে নিয়েছিলেন রুক্মিণীই হবেন সত্যবতী। টলিপাড়ার অন্দরেও সেরকম খবরই কানে আসছিল। জানা যাচ্ছিল লুক টেস্টও দিয়ে ফেলেছেন। আর এই ধারণা যে আসলে সত্যি তা প্রমাণ হল বুধবার রাতে। সোশ্যাল মিডিয়ায় ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র মহরতের ছবি দিলেন তৃণমূলের সাংসদ পাশে বান্ধবীকে নিয়ে। লিখলেন, ‘মুহরত হয়ে গেল। আমরা ফ্লোরে যাব পরশুদিন।’

আর রুক্মিণী সেই একই ছবি শেয়ার করে লিখলেন, ‘এই টিমের অংশ হতে পেরে উৎফুল্ল। ব্যোমকেশ ও দুর্গ রহস্যে সত্যবতীর চরিত্রে।’ সোশ্যাল পেজে মহরতের ছবি শেয়ার হতেই, ‘রিয়েল লাইফ’ জুটি দেব এবং রুক্মিণীকে ফের একসঙ্গে দেখে উচ্ছ্বাসিত ভক্তরা। যদিও প্রশংসার পাশাপাশি শুরু হয়েছে সমালোচনা। দেবের পোস্ট দেখে সত্যবতীর চরিত্রে রুক্মিণীকে মেনে নিতে পারেনি অনেকেই।

আরও পড়ুন: Jiah Khan Case: জোর করে গর্ভপাত, জিয়ার নষ্ট ভ্রূণকে বাথরুমে ফ্লাশ সূরজের! ২০১৩ সালের ৩ জুন নিয়ে ১০ রহস্য

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

একজন লিখেছে, “রুক্মিণী ছাড়া কি আর কোনও নায়িকা নেই!” আরেকজন লিখেছেন, “রুক্মিণী কে কখনোই বিনোদিনী বা সত্যবতীর চরিত্রে মানায়না, রুক্মিণীর মুখের মধ্যে সেই মায়াবী লালিত্য নেই।” যদিও নেটিজেনের একাংশের মতে টলিউড জুড়ে শুধুই নেপোটিজম চলছে।

একজন লিখলেন, ‘আমার মনে হয় তুমি রুক্মিণীকে নিয়ে অবসেসড। আর কাউকে তাই দেখতেই পাও না। একটুও মানাবে না।’ আরেকজন লিখলেন, ‘ঘরের টাকা ঘরে ঢুকছে তাই আর অন্য নায়িকা কে নিয়ে কি লাভ! ভালোই আইডিয়া।’ তৃতীয়জনের মন্তব্য, ‘সেই রুক্মিণী… তাও যদি ভালো অ্যাক্টিং করত। আর মেয়ে নেই নাকি টলিউডে।’

দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস্ ও শ্যাডো ফিল্মসের সম্মিলিত প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। খবর মিলছে অগস্টেই মুক্তি পাবে এই সিনেমা। সেই হিসেবে হয়তো আগে শ্যুট শেষ হওয়া ‘বাঘাযতীন’ আসবে দুর্গ রহস্যের পর। তবে এসবই শোনা খবর। এখন দেখার প্রযোজক হিসেবে দেব কী সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: Prosenjit Chatterjee: মুম্বইতে মণিরত্নমের সঙ্গে প্রসেনজিৎ, নতুন কাজের খবর আসবে কী ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest