Dev Share pictures of spending time with family

Dev: জলকেলিতে ব্যস্ত দেব, বহুতল আবাসনের ছাদখানা দেখলে যে কারও হিংসে হবে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জলের নীল আর আকাশের নীল মিলেমিশে একাকার। বহুতলের সুইমিং পুলে মা, বাবা আর সাধের পোষ্যের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন টলিপাড়ার ব্যস্ত নায়ক দেব।

পরিবারের সঙ্গেই তিনি থাকেন কলকাতার একটি বিলাসবহুল কমপ্লেক্সে। iসেই একই কমপ্লেক্সেই রয়েছে দেবের নিজস্ব পুল,সেই পুলে দেব একা। পুলের গা ঘেঁষে বসে তাঁর মা। এক পাশে বাবা। সঙ্গ দিয়েছে তাঁর দুই প্রিয় পোষ্যও।চলল হাসি-মজা-গল্প। ছবিও তুললেন। সেই ছবি পোস্টও করলেন। ক্যাপশনে দেব লিখলেন, “বাড়িতেই বিচ ভ্যাকেশনের আনন্দ নেওয়ার চেষ্টা করছি।”

আরও পড়ুন: বিয়ের এক যুগ! বিশেষ দিনে সন্তানকে প্রকাশ্যে আনলেন তিশা-ফারুকী

প্রথম ছবিতে দেখা যাচ্ছে পুলে নেমেছেন দেব। আর অভিনেতার দিকে মুখ করে দাঁড়িয়ে তাঁর সারমেয়। পুলের ধার দিয়েই বসে আছেন দেবের মা-বাবা। সবার মুখের একগাল হাসিই বলে দিচ্ছে ঠিক কতটা সুন্দর ছিল এই মুহূর্তটা। আর দ্বিতীয় ছবিতে পোষ্যকে আদর করছেন তিনি। শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই এই ছবি ভাইরাল। বারবার দেখেও আশ মিটছে না নেটপাড়ার!

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

মুম্বই থেকে কলকাতায় আসা, টলিউড সফর কোনওটাই মসৃণ ছিল না নায়কের। বহু ওঠা-পড়ার মধ্যে দিয়ে কেটেছে সময়। এখন তিনি প্রযোজক-অভিনেতা, আবার সাংসদও বটে। তবে হাজার ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে দেখা যায় তাঁকে। আপাতত করছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’র শ্যুট। শুরু হতে চলেছে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’। সঙ্গে এবার থাকবে বান্ধবী রুক্মিণীও। ২০২২ সালের পুজোয় দেব আর প্রসেনজিতের ‘কাছের মানুষ’

আরও পড়ুন: Koffee With Karan 7: ও অন্তাভার তালে সামান্থার সঙ্গে নাচলেন অক্ষয় কুমার, দেখুন সেই ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest