Dev: The couple in the Calcutta High Court, raising a complaint against actor Dev Studio

Dev: দেবের ফ্ল্যাটে গানবাজনা! আদালতে শান্তিভঙ্গের নালিশ প্রবীণ দম্পতির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবের (Dev) বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন প্রতিবেশী। অভিযোগ, অভিনেতা-প্রযোজক নিজের থাকার ফ্ল্যাটটি ব্যবসার কাজে ব্যবহার করছেন। আর তাতেই সমস্যার সৃষ্টি হচ্ছে। মামলাটি হাই কোর্টের বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের এজলাসে উঠলে কর্পোরেশনে পাঠিয়ে দেওয়া হয়।

দক্ষিণ কলকাতার একটি আবাসনের বাসিন্দা দেব ওরফে সাংসদ দীপক অধিকারীর প্রতিবেশী নিকোলাস ওয়ারেন বার্ড মামলাটি করেছেন। তাঁর অভিযোগ, মিউজিক স্টুডিয়ো থাকার কারণে দেবের ফ্ল্যাট থেকে গান, বাজনার শব্দ বাইরে আসে। এর ফলে তাঁর অসুস্থ স্ত্রীর অসুবিধা হয়। ওই আবাসন কর্তৃপক্ষকে অভিযোগ জানিয়ে কাজ না হওয়ায় হাই কোর্টে যান নিকোলাস। গত বছর এ বিষয়ে পুরসভার অবস্থান জানতে চায় আদালত।

আরও পড়ুন: Deepika Padukone In Oscars 2023: দীপিকার ‘অস্কারজয়ী’ সাজে মুগ্ধ গোটা বিশ্ব, বিশেষ নজর কাড়লো ঘাড়ের ট্যাটু

পুরসভার আইনজীবী শুভ্রাংশু পাণ্ডা আদালতে জানান, নিজের বাসস্থানে কেউ ছোটখাটো ব্যবসা করলে অনুমতি দেওয়া হয়। তাই দেবকেও লাইসেন্স দেওয়া হয়। তা ছাড়া এ নিয়ে পুরসভার দায়িত্ব সীমিত। দেবের তরফে আদালতে জানানো হয়, কারও অসুবিধা করে কোনও ব্যবসায়িক কাজকর্ম চলছে না।

অনেক আবাসনের নিজস্ব নিয়ম রয়েছে। ওই আবাসনের ক্ষেত্রেও তেমন নিয়ম রয়েছে। মামলকারীর অভিযোগ, দেবকে এমন কোনও অনুমতি দেননি আবাসন কর্তৃপক্ষ। যদিও এই অভিযোগের প্রেক্ষিতে কোনও হস্তক্ষেপ করেনি হাই কোর্ট। আবাসনের এই সমস্যা নিয়ে প্রথমে সিঙ্গল বেঞ্চ মামলাকারীকে নগর দেওয়ানি আদালতে যেতে বলে। পরে ডিভিশন বেঞ্চ মামলাটি কলকাতা পুরসভার লাইসেন্স বিভাগে স্থানান্তরিত করেন। পুরসভা সূত্রে খবর, সেখানে এই বিষয়ে আলোচনা শেষ হয়েছে। শীঘ্রই সিদ্ধান্ত জানানো হবে।

আরও পড়ুন: MC Stan: লাগাতার ‘জয় শ্রী রাম’, মঞ্চে উঠে হুমকি বজরং দলের! বাতিল ‘বিগ বস’ বিজেতার সঙ্গীতানুষ্ঠান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest