Site icon The News Nest

Dev: নন্দনে বসল না ‘প্রজাপতি’, কী বললেন অভিমানী দেব

dev 1

এবার নন্দনে শো পেল না দেব-মিঠুনের ‘প্রজাপতি’ (Projapati)। আর তা নিয়েই টুইট করলেন অভিনেতা-প্রযোজক দেব (Dev)। শহরের বিনোদনের প্রাণকেন্দ্রকে তিনি কতটা মিস করবেন, সেকথাই জানিয়েছেন টলিউড তারকা। একই সঙ্গে দিয়েছেন গল্প শেষের বার্তা।

এই নিপাট পরিষ্কার একটি ব্যবসায়িক এবং অবশ্যই পারিবারিক একটি ছবি হল প্রজাপতি। এই ছবির গল্প উঠে এসেছে বাবা, ছেলের খুনসুটি, মজা, অভিমানের গল্প। টনিকের পর প্রজাপতি ছবির মাধ্যমে আরও একবার সকলের মন জিতে নিলেন পরিচালক অভিজিৎ সেন। এই ছবির মুখ্যচরিত্র হলেন গৌর, তথা মিঠুন চক্রবর্তী। তিনি এক বয়স্ক, প্রাণোচ্ছ্বল মানুষের ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে দেব হলেন তাঁর ছেলে। এই ছবিতে দেবের নাম জয়। সে পেশায় ওয়েডিং প্ল্যানার। কিন্তু তাঁর নিজেরই বিয়েতে মতি নেই। ছেলের বিয়ে দেওয়ার জন্য কতদূর পর্যন্ত যান মিঠুন সেটা দেখা যাবে এই ছবিতে।

আরও পড়ুন: Shah Rukh Khan : ‘বেশরম’ বিতর্কের মাঝেই অসুস্থ শাহরুখ, জানালেন নিজেই

দেব এবং মিঠুন চক্রবর্তী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, প্রমুখকে। বাংলার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। মাল্টিপ্লেক্সেও বিক্রি হচ্ছে টিকিট। কিন্তু নন্দনে শো পায়নি দেব-মিঠুন অভিনীত ছবিটি। তাতেই টুইটারে দেব লেখেন, “এবার তোমায় মিস করব নন্দন। ঠিক আছে, কোনও ব্যাপার না। আবার দেখা হবে। গল্প এখানেই শেষ।” সুপারস্টারের এই কথাতেই যেন খানিক অভিমানের আভাস পাওয়া গেল।

তবে এটা প্রথমবার নয়, এর আগেও নন্দনে হল না পাওয়া নিয়ে সৃজিত মুখোপাধ্যায়ও অভিমান প্রকাশ করেছিলেন। ‘এক্স ইকুয়াল্স টু প্রেম’ ছবি নিয়ে বিস্তর ঝামেলা হয়েছিল। রাজ চক্রবর্তীর ‘হাবজি গাবজি’ স্লট পেলেও সৃজিতের ছবি পায়নি। এরপর পরিচালক অভিমান প্রকাশ করেছিলেন। এছাড়া রাহুল বন্দোপাধ্যায়ও ‘আকাশ অংশত মেঘলা’ ছবি যখন নন্দনে জায়গা পায়নি তখন ক্ষোভ প্রকাশ করেছিলেন। অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত ছবিটিরও ঠাঁই হয়নি সিনেমাপ্রেমীদের এই তীর্থক্ষেত্রে। তবে পরের দিকে কিছু ছবি অবশ্য নন্দনে এসেছিল। দেবের প্রজাপতির সঙ্গেও তেমন হয় কিনা সেটা তো সময় বলবে।

আরও পড়ুন: Tunisha Sharma: শুটিং সেটে আত্মঘাতী অভিনেত্রী, গ্রেফতার সহ-অভিনেতা

Exit mobile version