Site icon The News Nest

Devoleena Bhattacharjee: শাহনাওয়াজকে বিয়ে করে হিন্দুত্ববাদীদের গাল খাচ্ছেন ‘গোপীবহু’! দিলেন কড়া জবাবও

Devoleena Bhattacharjee

চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee), মানে হিন্দি টেলিভিশনের ‘গোপী বহু’।  বিগ বসের ঘরে দেবলীনাকে বলতে শোনা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডের কথা, তবে কারুর নাম মুখে আনেননি অভিনেত্রী। একবার বিয়ের পর নিজের ‘সোনু’র সঙ্গে পরিচয় করালেন অসমের এই ভূমিকন্যা।

নিজের জিম ট্রেনার শাহনাওয়াজ শেখের সঙ্গেই সাত পাক ঘুরলেন দেবলীনা। একদম ছিমছাম ছিল বিয়ের আয়োজন। লোনাভালায় বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন দেবলীনার খুব ঘনিষ্ঠ বন্ধুরা। অনস্ক্রিন দেওর বিশাল সিং ছায়ার মতো সঙ্গে ছিল দেবলীনার। এদিন বরের ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে আবেগঘন বার্তা লেখেন দেবলীনা।

আরও পড়ুন: Pathan : ‘গেরুয়া’ দীপিকার সঙ্গে ‘সবুজ’ শাহরুখ! লাভ জিহাদের দাবিতে পাঠান বয়কটের ডাক

অভিনেত্রী লেখেন, ‘হ্যাঁ, আমি গর্বের সঙ্গে বলছি আমি চিরকালের জন্য তোমার হলাম সোনু, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো (জীবনসঙ্গী) পেতাম না। আমার সব কষ্টের প্রার্থনার জবাব তুমি। আমি তোমাকে খুব ভালোবাসি সোনু। অনেক অনেক ভালোবাসা। আমাদের আর্শীবাদ করবেন। সকলকে অনেক ভালোবাসা। আমার রহস্যেমোড়া সঙ্গী… পরিচয় করে নিন ফেমাস সোনুর সঙ্গে… তোমাদের সবার জিজা’।

এই বিয়ের খবর সামনে আসতে আসরে নেমে পড়ে হিন্দুত্ববাদীরা। এই বিয়েকে তুলনা করা হয় লাভ জিহাদের সঙ্গ। অনেকেই শ্রদ্ধা ওয়ালকার ও আফতাব পুনাওয়ালার ঘটনাও টেনে আনে। বলা হয়, এরপর তোমার জায়গা হবে ফ্রিজে। কয়েকজন দেবলীনা সন্তানের ধর্ম কি হবে সেই নিয়েও কটাক্ষ করতে শুরু করে। এর পরই ট্রলারদের কড়া জবাব দেন গোপী বহু। তিনি লেখেন, ‘আমার সন্তান হিন্দু হবে না মুসলিম সেটা জানার আপনি কে? আপনার যদি অতই চিন্তা তাহলে অনাথ আশ্রম থেকে শিশুদের দত্তক নিন আর নিজের ধর্ম অনুযায়ী নাম দিন। আমার স্বামী, আমার সন্তান, আমার ধর্ম, আমার নিয়ম -আপনি বলার কে?’

হিন্দি টেলিভিশন দুনিয়ায় যে সমস্ত বাঙালি কন্যার দাপট দেখা গিয়েছে, ‘গোপী’ দেবলীনা ভট্টাচার্য তাঁদের মধ্যে অন্যতম। দর্শকরা তাঁকে ‘গোপী বহু’ নামেই বেশি চেনেন। স্টার প্লাস চ্যানেলে জনপ্রিয় ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’-র মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবলীনা। ২০১০ থেকে ২০১৭, দীর্ঘ সাত বছর চলে এই ধারাবাহিক। স্টার প্লাসের ওই জনপ্রিয় ধারাবাহিকে ‘গোপী বহু’র চরিত্রে প্রথমে অভিনয় করতেন গিয়া মানেক। তাঁর পর মুখ্য চরিত্রে ডাকা হয় দেবলীনাকে। দাপুটে শাশুড়ির সংসারে নম্র, মিষ্টি, মুখচোরা গৃহবধূ হিসাবে দেবলীনাকে মানিয়েছিল ভাল। ধারাবাহিক যত এগিয়েছে, দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই তাঁর পরিচিতি তৈরি হয়।

আরও পড়ুন:  Chanchal Chowdhury: চঞ্চল চৌধুরীর সেলফিতে কিং খান, আবেগে ভাসল দুই বাংলা

 

Exit mobile version