Devon Ke Dev Mahadev fame Mohit Raina ties the knot with Aditi; see pics from their intimate wedding

‘মহাদেব’ খুঁজে নিলেন পাবর্তীকে! বছরের প্রথম দিনেই বিয়ের পিঁড়িতে মোহিত রায়না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছরের প্রথম দিনই বিয়ের খবর দিলেন অভিনেতা মোহিত রায়না (Mohit Raina)। প্রেমিকা অদিতির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা। সেই ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

নতুন বছরের প্রথম দিনই অনুরাগীদের চমকে দিলেন মোহিত রায়না। তাঁর যে কোনও গোপন প্রেমিকা রয়েছে, এতোদিন সেটাই কেউ জানত না, আচমকা বিয়ের ছবি পোস্ট! হ্যাঁ, মোহিত রায়না আর সিঙ্গল নন। তাঁর স্ত্রীর নাম অদিতি। হিন্দি টেলিভিশনের ‘মহাদেব’ খুঁজে নিলেন তাঁর পাবর্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Mohit Raina (@merainna)

য়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে মোহিত লেখেন, ‘ভালোবাসার কোনও সীমানা হয় না। এটা সব বাধা পার করে ফেলে, সব দেওয়াল ভেঙে দেয় তার গন্তব্যে পৌঁছানোর জন্য। একরাশ আশা নিয়ে, বাবা-মা’র আর্শীবাদ নিয়ে নতুন যাত্রা শুরু করলাম। ইতি- অদিতি ও মোহিত’।

কাশ্মীরে জন্ম মোহিতের। সেখানেই বেড়ে ওঠা। পরে মুম্বইয়ে চলে আসেন। মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন। তবে প্রথম থেকেই মোহিতের লক্ষ্য ছিল অভিনয়ের জগতে খ্যাতি পাওয়া। হিন্দি টেলিভিশনের মাধ্যমে অভিনয়ের এই সফর শুরু করেন মোহিত। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে খ্যাতি সবচেয়ে বেশি পেয়েছেন ‘দেবো কে দেব – মহাদেব’ (Devon Ke Dev – Mahadev) ধারাবাহিকে।

শিবের ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান মোহিত।একটা সময় কো-স্টার মৌনি রায়ের সঙ্গে প্রেম সম্পর্কের গুঞ্জনও রটেছিল কিন্তু দুজনেই তা খারিজ করেছিলেন।  ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে মেজর করণ কশ্যপের চরিত্রে অভিনয় করেন। ওয়েব দুনিয়ায় নজর কাড়েন ‘কাফির’, ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের মাধ্যমে। শেষ ‘সিদ্দত’ সিনেমায় গৌতমের ভূমিকায় দেখা গিয়েছিল মোহিতকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest