Dhanush, Wife Aishwaryaa Separate After "18 Years Of Togetherness"

Dhanush-Aishwarya Divorce: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিবাহ বিচ্ছেদ ধনুষ এবং রজনী-কন্যা ঐশ্বর্যার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছরের শুরুতেই ঘর ভাঙল দক্ষিণী তারকা ধনুষের (Dhanush)। ১৮ বছরের দাম্পত্যে ইতি টানলেন অভিনেতা। স্ত্রী ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়।

সোমবার রাতে সকলকে চমকে দিয়ে অভিনেতা লেখেন, ”বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। ঐশ্বর্যা ও আমি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আলাদা থেকে সময় নিয়ে নিজেদের চিনতে চাই আমাদের সিদ্ধান্তকে সম্মান দিন। ব্যক্তিগত পরিসরেই ব্যাপারটা নিয়ে ভাবতে চাই। ওম নমঃশিবায়।”

আরও পড়ুন: শরীরী হিল্লোলে ঝড় তুললেন নুসরত জাহান! রবিবার সাত সকালে প্রকাশ্যে এল ‘নাচ ময়ূরী নাচ’,

গায়িকা এবং পরিচালক ঐশ্বর্যাও ইনস্টাগ্রাম প্রোফাইলে এই একই বিবৃতি পোস্ট করেছেন। নীচে লেখা, ‘আলাদা করে আর মন্তব্যের প্রয়োজন নেই। কেবল আমাদের ভালবাসার প্রয়োজন।’

২০০৪ সালের ১৮ নভেম্বর ধনুষের সঙ্গে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার বিয়ে হয়। যাত্রা এবং লিঙ্গা, দুই পুত্রসন্তানের অভিভাবক তাঁরা। বড় ছেলের জন্ম ২০০৬ সালে। ২০১০ সালে ছোট ছেলের জন্ম দিয়েছেন ধনুষ-ঐশ্বর্যা। কিন্তু ১৮ বছর দাম্পত্য জীবনের পর এমন কী হল যে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন? সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। রজনীকান্তও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এই খবরে মর্মাহত ধনুশ ও ঐশ্বর্যের অনুরাগীরা।

আরও পড়ুন: Twinkle Khanna-Akshay Kumar: ২১ বছরের বিবাহবার্ষিকীতে টুইঙ্কেলকে এ কী প্রশ্ন করলেন অক্ষয়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest