Dhruv Tara's Set Catches Fire

DhruvTara: সিরিয়াল শ্যুটিংয়ে আগুন, কেমন আছেন ‘ধ্রুব তারা’ ধারাবাহিকের তারকারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ধ্রুব তারা (Dhruv Tara serial)। ইন্ডাস্ট্রির একঝাঁক জনপ্রিয় মুখকে দেখা গিয়েছে নজর কাড়তে বারবার। তবে হঠাৎই একটি দুর্ঘটনার খবর জানা গিয়েছে। শ্যুটিং সেটে ভরা কলাকুশলী। হঠাৎই শর্ট সার্কিট। দাউদাউ করে জ্বলে উঠল আগুন। ইশান ধাবন এবং রিয়া শর্মা অভিনীত জনপ্রিয় শো ধ্রুব তারার সেটে আগুন লেগেছে। গলগল করে ধোঁয়া বেরতে দেখে শুরু হয়ে যায় নানা আলোচনা। সকলেই ভীষণভাবে আগ্রহী জানতে কেমন আছেন তারা এখন। জানা গিয়েছে, সৌভাগ্যবশত, ছবির কলাকুশলীরা ভালো আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ধারাবাহিকের এক কর্মী জ্বলন্ত দেশলাইকাঠি ছুড়েছিলেন। আশেপাশেই ছিল শুকনো ঘাস। দাউদাউ করে আগুন ছড়িয়ে পড়তে থাকে। আতঙ্কে কাঠ হয়ে যান সকলেই। তবে সুখবর, সেটে অগ্নিনির্বাপক যন্ত্রের ব্যবস্থা থাকায় গুরুতর দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে গোটা টিম। কিছুক্ষণের চেষ্টার ফলে তা দিয়েই আগুন নেভানো সম্ভব হয়েছে বলেই জানা গিয়েছে।

পরিচালক ধ্রুব কার্লা বলেন, ‘‘সেটের পিছনে জঙ্গল থেকে মূলত আগুন ধরার ঘটনাটি ঘটে। তবে অভিনেতা-অভিনেত্রী সহ কলাকুশলীরা সম্পূর্ণ সুরক্ষিত রয়েছেন। চিন্তার কোনও বিষয় নেই।’’ ধারাবাহিকের সেটে আগুন লাগার ঘটনা নতুন নয়। কিছু মাস আগেই টলিপাড়াতেও ঘটেছিল একই ঘটনা। আগুন লাগে ভারতলক্ষ্মী সেটে। সৃষ্টি হয় আতঙ্ক। ডাকা হয়েছিল দমকলকেও। তবে সেখানেও হতাহতের ঘটনা ঘটেনি।

ইশান ধওয়ান এবং রিয়া শর্মা অভিনীত জনপ্রিয় শো ধ্রুব তারা দর্শকদের ভীষণই পছন্দের। বৃহস্পতিবার ২৫ জানুয়ারি মুম্বইয়ে শ্যুটিং সেটে এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে। সেখানে হঠাৎই আগুন লেগে যায়। সৌভাগ্যবশত, কলাকুশলীদের কোনও সদস্যরা আহত হয়নি। এবং তারা তৎক্ষণাৎ অনুষ্ঠানস্থল ছড়ে পালিয়ে যায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest