ভুল করে পোস্ট দাদু রণবীরের! প্রকাশ্যে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। আন্তর্জাতিক নারী দিবসে পুচকের ঝলক প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত ছেলের মুখ সামনে আনেননি করিনা। কিন্তু নায়িকার বাবা, রণধীর কাপুর দুর্ঘটনাবশত ছোট নাতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেললেন সোমবার রাতে। যদিও প্রায় সঙ্গে সঙ্গে সেই ছবি মুছে ফেলেন বর্ষীয়ান অভিনেতা, তবে ততক্ষণে সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে।

কী ছিল পোস্টে?

পাশাপাশি দু’টি ছবি। দুই সদ্যোজাত। বাঁ দিকে স্পষ্ট তৈমুরের ছোটবেলার ছবি। ডান দিকে অন্য এক শিশু। যাকে এখনও দেখেননি নেটাগরিকরা। কিন্তু সেই ছবি পোস্ট করার কিছু সময় পরেই তা সরিয়ে দেন। তবে পোস্টের স্ক্রিনশটটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

আরও পড়ুন: প্রচারের সঙ্গে বাজার! একা হাতে সব সামলাচ্ছেন সাংসদ-তারকা নুসরত জাহান

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা। এরপরই রণধীর জানিয়েছিলেন,  ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’। এই ছবি প্রমাণ করে দিল সত্যিই তৈমুরের মুখের আদলের সঙ্গে খুব মিল রয়েছে ভাইয়ের।

ছেলের জন্মের একমাসের মধ্যেই শ্যুটিং ফ্লোরেও ফিরেছেন করিনা। ইতিমধ্যেই দু-দিন দুটি বিজ্ঞাপনী ক্যাম্পেনের শ্যুটিং সেরেছেন বেবো। সন্তান-সংসার আর কেরিয়ার সামলে চলবার জাদুমন্ত্র খুব ভালোভাবেই জানা আছে নবাব ঘরনির।

আরও পড়ুন: #JusticeforMohor: সোশ্যাল মিডিয়ায় ‘বরণ’ বয়কটের ডাক ‘মোহর’ প্রেমীদের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest