‘Did the jacket eat rats?’ Airport look troll Bigg Boss OTT’s Urfi Javed

‘জ্যাকেট ইঁদুরে খেয়ে নিয়েছে?’ এয়ারপোর্ট লুকে ট্রোলড বিগ বস ওটিটির উরফি জাভেদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস ওটিটির ঘর থেকে প্রথম প্রতিযোগী হিসাবে বিদায় নিতে হয়েছিল উরফি জাভেদ-কে। ঘরে প্রবেশের আগে থেকেই নিজের বোল্ড অবতার ফ্লন্ট করতে দেখা গিয়েছিল এই প্রতিযোগিকে। তবে কাজে আসেনি উরফির টোটকা। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে উরফি।

এই বিগ বস প্রতিযোগীর এয়ারপোর্ট লুক দেখে চোখ কপালে নেটিজেনদের। এদিন ডেনিম ডিনস ও ক্রপ ডেনিম জ্যাকেটে ধরা দিলেন উরফি। তাঁর ডেনিম জ্যাকেট এতটাই শর্ট ছিল, যে গোলাপি রঙা অন্তর্বাস ও স্তনযুগল পুরোপুরি ঠেলে বেরিয়ে এসেছে। নেটিজেনরা এমন ফ্যাশন দেখে মোটেই ইমপ্রেস হননি। বরং উরফিকে কটাক্ষের মুখে পড়তে হয়। একজন তো লিখে বলেন, ‘শার্টের বাকি অংশ ইঁদুরে কেটে দিয়েছে নাকি?’ অপরজন লেখেন, ‘এর একজন স্টাইলিস্টের প্রয়োজন আছে’।

এখন সমস্ত বিদ্বেষীদের জবাব দিয়ে উরফি তার ভাইরাল ফ্যাশন নিয়ে কথা বলেছেন। টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে এক আলাপচারিতায় উরফি বলেছিলেন, তিনি যদি শুধু প্রচার চাইতেন তাহলে পোশাক ছাড়াই বিমানবন্দরে যেতেন। উরফি এই বিষয়েও অসন্তুোষ প্রকাশ করেন যে তাঁর সম্পর্কে কথা বলার পরিবর্তে লোকেরা কেবল পোশাকের বিষয়ে কথা বলছে।

তিনি বলেন, আমার ফ্যাশন ছাড়াও ব্যক্তি হিসাবে আমার অস্তিত্ব রয়েছে। কেন মানুষ আমার সম্পর্কে কথা বলে না? আমি দেখেছি, যাই পোস্ট করি না কেন, মানুষ কিছু না কিছু বলবেই। আমি বিকিনি পরি বা সালোয়ার স্যুট, মানুষ সব সময় খারাপ মন্তব্য করে।

আরও পড়ুন: ‘দেরি হলেও খুব দেরি হয়নি’, যশের সঙ্গে টিকার প্রথম ডোজ নেয়ার পর বার্তা নুসরতের

উরফিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে লোকেরা তার সাম্প্রতিক এয়ারপোর্ট লুককে প্রচার পাওয়ার কৌশল হিসাবে বিবেচনা করছে। এর উত্তরে উরফি বলেন- প্রচার চাইলে আমি জামাকাপড় ছাড়াই এয়ারপোর্টে যেতাম। আমি যেমন আমি তেমনই। কারও জন্য নিজেকে পরিবর্তন করি না। এতে যদি প্রচার পাই তা হলে আমার জন্যই ভালো।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

অন্যদিকে, উরফির পোশাক বিতর্কে যুক্ত হয়েছিল জাভেদ আখতারের নামও। অনেকেই বলেছিলেন উরফি নাকি আদপে জাভেদ আখতারের নাতনি। এর প্রতিবাদ জানিয়ে আগেই মুখ খুলেছিলেন জাভেদের স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি। এ বার মুখ খুললেন উরফিও।

উরফি এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে বলেন, “জাভেদ আখতারের নাতনি মানে ফারহান আখতারের মেয়ে, যা আমি একেবারেই নই, যখন প্রথম শুনলাম এ রকম রটেছে ভীষণ হেসেছিলাম।”

আরও পড়ুন: Rakul Preet Singh: ‘কন্ডোম টেস্টার’ হওয়া হল না রাকুল প্রীতের! আটকে গেল ফিল্মের কাজ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest