Dilbar Girl Nora Fatehi burns the internet with Satyameva Jayate 2’s Kusu Kusu song

‘কুসু কুসু’ গানে সুপার হট Nora Fatehi! একদিনেই ভিউজ ২ কোটিরও বেশি, দেখুন ভিডিও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নৃত্যশিল্পী নোরা ফতেহি। তাঁর এক একটি আইটেম নম্বর ঝড় তোলে নেটমাধ্যমে। মূলত বেলি ডান্সের জন্যই সবথেকে বেশি পরিচিতি পেয়েছে নোরা। আবারও নতুন আইটেম গান নিয়ে ফিরলেন অভিনেত্রী। নাম ‘কুসু কুসু’। এই গানের একদিনে ইউটিউবে ভিউজ শুনলে চোখ কপালে উঠবে আপনার। বৃহস্পতিবার বিকেল অবধি ওই গানের ভিউজ ২৪,৪৪৮,৭১৬! সব মিলিয়ে দুই কোটিরও বেশি মানুষ নোরা ম্যাজিকে ঘায়েল হয়েছেন ইতিমধ্যেই।

জন আব্রাহামের আসন্ন ছবি ‘সত্যমেব জয়তে ২’এর আইটেম নম্বর নোরার এই নতুন গান। ইউটিউবে মুক্তি পেতেই দেদার ভিউ বাড়ছে এই গানের। গানটি লিখেছেন তানিশক বাগচী। গানের সিগনেচার স্টেপে শরীরি হিল্লোলে ঝড় তুললেন ‘কুসু কুসু’ নোরা।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল সত্যমেব জয়তে। সেই ছবিতেও দেখা গিয়েছিল জন আব্রাহামকে। ছবিটি বেশ হিট হয়েছিল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই ওই ছবির দ্বিতীয় পার্ট নিয়ে আসছেন নির্মাতারা। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। ছবিতে জন ছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি ও সাহিল বৈদ। ছবির চিত্রনাট্যকার ও পরিচালক মিলাপ জাভেরি। জনের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে।

বিগ বস ৯ সিজনে অংশগ্রহণ করেছিলেন নোরা। প্রিন্স নারুলার সঙ্গে তাঁর রোম্যান্টিক লিঙ্ক আপ আলোচিত হয়েছিল সে সময়। বিগ বসের বাড়িতে তাঁদের প্রেম শিরোনাম তৈরি করত রোজ। বিগ বসের পর তাঁকে দেখা যায় ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে। কেরিয়ার শুরু হয় সেই থেকে। যদিও প্রথম দিকে তাঁকে কাস্টিং কাউচের সম্মুখীনসহ বেশ কিছু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল, সে কথা একাধিক সাক্ষাৎকারে শেয়ার করেছেন নোরা।

সে সব যদিও অতীত। এই মুহূর্তে বলিউডের সেনসেশন তিনি। ডান্স রিয়ালিটি শো’র বিচারকের ভূমিকাতেও দেখা যায় তাঁকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest