Dilip Kumar Dies: Shah Rukh Khan consoles tearful Saira Banu, photos go viral.

Dilip Kumar-র বাড়িতে ‘বেটা’ Shah Rukh, শোকবিহ্বল সায়রা বানুর হাত ধরে দিলেন সান্ত্বনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাঁচ দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করেছেন। বি-টাউনে একসময় দিলীপ কুমার (Dilip Kumar) এবং সায়রা বানুর প্রেম বেশ চর্চিত বিষয় ছিল। মধুবালার সঙ্গে প্রেম পরিণতি না পেলে ১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে (Saira Banu) বিয়ে করেন দিলীপ কুমার  (Dilip Kumar) । তবে তাঁরা নিঃসন্তান ছিলেন। শোনা যায়, বাবা না হতে পারার একটা হতাশা অভিনেতার মধ্যে সারাজীবনই ছিল। তবে অনেকেই হয়ত জানেন না, বলিউড বাদশা শাহরুখ খানকে (Shahrukh Khan) সন্তানের মতোই দেখতেন বর্ষীয়ান অভিনেতা ও সায়রা বানু। বলা যায় শাহরুখ ছিলেন দিলীপ সাবের ‘মু বোলা বেটা’।

দুবছর আগে দিলীপ কুমার  (Dilip Kumar)  হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। সেসময় শাহরুখ মেয়ে সুহানাকে নিয়ে দিলীপ কুমারের বাড়িতে যান। এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে দেখা হওয়ার কথা শেয়ার করেছিলেন সায়রা বানু (Saira Banu)।

তিনি বলেন, হেমা মালিনী পরিচালিত ‘দিল আশনা হ্যায়’ ছবির মহরতে গিয়েছিলেন তিনি আর দিলীপ কুমার। যে ছবিতে শাহরুখের কাজ করার কথা ছিল। তখনই কিং খানের সঙ্গে দিলীপ কুমারের প্রথম আলাপ হয়। সে অভিজ্ঞতা ভাগ করে নিয়ে সায়রা বানু বলেন, ”আমি সবসময়ই বলি, আমাদের যদি ছেলে থাকত, তাহলে তাঁরে দেখতে শাহরুখের মতোই হত। শাহরুখ ও দিলীপ সাবের চুল এক্কেবারে একই রকম। আমি ওর (শাহরুখ) চুলে হাত বুলিয়ে দিয়েছিলাম। পরে যখন শাহরুখের সঙ্গে আমাদের দেখা হয় ও জিজ্ঞাসা করেছিল, আজ আপনি আমায় চুলে হাত বুলিয়ে দেবেন না? ওর কথা শুনে আমি খুব খুশি হয়েছিলাম।”

আরও পড়ুন: Top 10 Best Movies Of Dilip Kumar: ফিরে দেখা ‘ট্র্যাজেডি কিং’-এর সেরা ১০ সিনেমা

বুধবার মৃত্যুর খবর শোনা মাত্রই দিলীপ সাবের বাড়িতে ছুটে গেলেন শাহরুখ (Shahrukh Khan) । সেখানে শোকস্তব্ধ সায়রা বানুর পাশে বসে তাঁকে সান্তনা দিতে দেখা গেল কিং খানকে। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কান্নায় ভেঙে পড়েছেন সায়রা বানু (Saira Banu) । আর তাঁর হাত ধরে বসে রয়েছেন শাহরুখ।

তবে শুধু শাহরুখই নন,  এদিন কিংবদন্তি দিলীপ কুমারকে শেষ শ্রদ্ধা জানাতে তাঁর বাড়িতে হাজির হন বলিউডের বহু তারকা। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে পৌঁছোন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরে, তাঁর ছেলে আদিত্য ঠাকরে, NCP নেতা শরদ পাওয়ার সহ অন্যান্যরা।

দিলীপ কুমারকে শ্রদ্ধা জানাতে পৌঁছোন অনিল কাপুর, রণবীর কাপুর, বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র, অনুপম খের, অভিনেত্রী শাবানা আজমি, পরিচালক- প্রযোজক করণ জোহর, কৌতুক শিল্পী জনি লিভার, প্রযোজক আদিত্য রায় কাপুর ও বিদ্যা বালান।

আরও পড়ুন: Dilip Kumar Death: হাসপাতাল থেকে বাড়ি আনা হল দিলীপ কুমারের দেহ, সমাধিস্থ করা হবে বিকেল পাঁচটায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest