বিগত কয়েকদিন ধরেই চিনচিনে বুক ব্যথায় ভুগছিলেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। তবে সেই যন্ত্রণা সম্প্রতি বেড়ে দাঁড়ানোয় পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, হাসপাতালে ভর্তি করাতে হয় বলিউড পরিচালককে। সেখানেই অ্যাঞ্জিওগ্রাফি করানো হয় অনুরাগের। অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগের অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করে।

কেমন আছেন এখন পরিচালক? বলিউড সূত্রে খবর, বর্তমানে সুস্থ রয়েছেন অনুরাগ কাশ্যপ। পরিচালকের অসহ্য বুকে ব্যথার জন্যই তড়িঘড়ি অ্যাঞ্জিওগ্রাফি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সেখানেই রিপোর্টে ধরা পড়ে যে, তাঁর হার্টে ব্লকেজ রয়েছে। এরপরই বিন্দুমাত্র দেরি না করে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন ডাক্তাররা।

আরও পড়ুন: AbRam নাকি শাহরুখের বড় ছেলে আরিয়ানের পুত্র! জবাবে যা বলেছিলেন SRK

অনুরাগের সার্জারির খবর নিশ্চিত করেছেন তাঁর মুখপাত্র এবং জানিয়েছে, বিশ্রামে আছেন তিনি। চিকিত্সকরা কাজে যোগ দেওয়া আগে অন্তত একটা গোটা সপ্তাহ অনুরাগ কশ্যপকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন পরিচালক। আপাতত ‘দোবারা’-র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত অনুরাগ। মার্চ মাসেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। ছবিতে লিড রোলে রয়েছেন অনুরাগের ‘মনমরজিয়া’ নায়িকা তাপসী পান্নু। পাশাপাশি এই সাই-ফাই থ্রিলারে থাকছেন ‘থাপ্পড়’ খ্যাত পাভেল গুলাটিও।

পরিচালনার পাশাপাশি অভিনয়ের কাজটাও চুটিয়ে করে যাচ্চেন অনুরাগ। গত বছরই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল AK vs AK। বিক্রমাদিত্য মোটওয়ানির এই ছবিতে অনিল কাপুরের সঙ্গে অনুরাগের দ্বৈরত দেখেছে দর্শক। পাশাপাশি গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রয়াত তারকাকে নিয়ে বেশ কিছু মন্তব্য করে বিতর্কে জড়ান অনুরাগ। পরিচালকের বিরুদ্ধে উঠেছিল মিটু (MeToo)-র অভিযোগও। এক বাঙালি নায়িকা অনুরাগের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ আনেন। ঘটনাটি ৬ বছর আগের। এই মামলার তদন্ত চালাচ্ছে মু্ম্বই পুলিশ। এছাড়াও কৃষি আন্দোলনের সমর্থন করেও বারবার গেরুয়া শিবিরের বিরোধিতার মুখে পড়েছেন অনুরাগ।

আরও পড়ুন: Cyclone Yaas: ঘূর্ণিঝড় নিয়ে তৈরি এই ৫টি ছবি বক্স অফিসেও ঝড় তুলেছিল

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *