হৃদরোগে আক্রান্ত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজা, ভর্তি কোকিলাবেন হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের দুঃসংবাদ। আচমকা হৃদরোগে আক্রান্ত বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। শুক্রবার দুপুরে আচমকাই হার্ট অ্যাটাক করে রেস থ্রি পরিচালকের। আপতত আশঙ্কাজনক অবস্থায় মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন রোমো। এবিপি নিউজকে এই খবর নিশ্চিত করেছেন রেমোর পরিচালক-কোরিওগ্রাফার বন্ধু আহমেদ খান।

প্রথমে শোনা গিয়েছিল, বলিউড তারকার শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে রেমোর স্ত্রী লিজেল ডি’স্যুজাকে (Lizelle D’Souza) উদ্ধৃত করে লেখা হয়েছিল, কোরিওগ্রাফার তথা পরিচালককে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাঁর শরীরের পক্ষে খুবই গুরুত্বপূর্ণ।ইতিমধ্যেই রেমো অ্যানজিওপ্লাস্টি সার্জারি করা হয়েছে। রেমোর সঙ্গে এই মুহূর্তে হাসপাতালে উপস্থিত রয়েছেন তাঁর স্ত্রী লিজেলা।  পরে সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইট করে জানানো হয়। রেমোর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে ICU’তে রাখা হয়নি।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন গৌরব -দেবলীনা, অভিনেত্রীর ইচ্ছা মেনে হল না কন্যা সম্প্রদান, দেখুন ছবি…

রেমো একজন পরিচিত কোরিওগ্রাফার। তিনি ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি'(Street Dancer 3D), ‘এবিসিডি’ (ABCD), ‘এবিসিডি 2 (ABCD 2)’ এবং ‘এ ফ্লাইং জট’ ( A Flying Jatt)- এর মতো চলচ্চিত্র পরিচালনার জন্যও পরিচিত। ৪৬ বছর বয়সী রেমো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ডান্স প্লাস’ এবং ‘ঝালক দিখলা জা’-র মতো নাচের রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন রেমো।

রেমো পরিচালিত সর্বশেষ ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি। ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন বরুণ ধওয়ান ও শ্রদ্ধা কাপুর। গত বছর বক্স অফিসে মুক্তি পায় এই ছবি। ফিটনেস ফ্রিকও বলা চলে রেমোকে । নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই তিনি তাঁর রোজকার ওয়ার্কআউট সেশনের ভিডিও শেয়ার করেন।

আরও পড়ুন: ‘‌ডার্টি পিকচার’–খ্যাত ‘শাকিলা’র রক্তাক্ত দেহ উদ্ধার যোধপুর পার্কের আবাসনে

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest