Director Indranil Banerjee's two short films are about to be released

দর্শকদের অনুরোধে পুজো উপহার! ইউটিউবে মুক্তি পেতে চলেছে পরিচালক ইন্দ্রনীল ব্যানার্জির দুটি শর্ট ফিল্ম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উর্মিমালার সীমাহীন সাফল্যের পর ও ভারতের প্রথম ভৌতিক মিনিসিরিজ খ্যাত পরিচালক ইন্দ্রনীল ব্যানার্জি  তার দুটি শর্ট ফিল্ম প্রতীক্ষা এবং
নন্দন এর শুটিং শেষ করলেন।

ইন্দ্রনীলের সমস্ত ছবি অ্যামাজন প্রাইম,এম এক্স প্লেয়ার ও আরো দেশি-বিদেশি নামজাদা ওটিপি প্ল্যাটফর্মের রয়েছে। কিন্তু এই দুটি শর্ট ফিল্ম শুধুমাত্র তিনি করেছেন তার ইউটিউব ইউনিটি পিকচারস চ্যানেলের জন্য এর কারণস্বরূপ ইন্দ্রনীল জানিয়েছেন যে তাঁর ফলোয়ার এবং দর্শক তাকে বিনীত অনুরোধ করেছেন যে তারা যেন বিনামূল্যে তার কিছু কাজ দেখতে পায়। বলা যেতে পারে এটি ইন্দ্রনীল ব্যানার্জি প্রোটিন ইউনিটি পিকচার্সের তরফ থেকে তাঁর দর্শকদের জন্য পুজোর গিফ্ট।

প্রযোজক এবং লেখক কেষ্ট মন্ডল -এর লেখা এই গল্পে দেখা যায় দুই বন্ধু অর্থাৎ বিকাশ আর নন্দিতা অফিসের ফাঁকে প্রায়শই আড্ডা মারতে আসে এক রেঁস্তোরায়। তাদের জীবনের সকল ঘটনা,সব গল্প তারা একে অপরের সাথে চা -এ চুমুক দিতে দিতে শেয়ার করে রোজ। হঠাৎই বিকাশ এক ভদ্রলোককে নন্দিতা এর দিকে তাকিয়ে থাকতে লক্ষ্য করলে সে তা নন্দিতা কে দেখায় ,আর নন্দিতাও তাকে দেখে হঠাৎই চমকে ওঠে। কেন চমকে ওঠে নন্দিতা? কে এই ভদ্রলোক? কি যোগাযোগ তার সাথে নন্দিতার ? এই সব কিছুর পিছনে রয়েছে এক ইন্টারেষ্টিং টুইস্ট। আর এই টুইস্ট এর খোলসা করতে হলে কিন্তু আপনাদের সকলকে দেখতে হবে “প্রতীক্ষা”।

আরও পড়ুন: মহালয়ায় ফের ‘দুর্গা’ Koel Mallick, জানুন কোথায় দেখা যাবে …

“নন্দন” গল্পটি গড়ে ওঠে এক পরিচালক , তার ছেলে ও এক অভিনেত্রী কে কেন্দ্র করে। নন্দনের সামনে দিয়ে ইন্দিরা একদিন হেটে যাচ্ছে এবং হঠাৎই তার চোখে পড়ে তাঁর গুরু তার পরিচালক মলয় কে।মলয় কে দেখে ইন্দিরা চমকে ওঠে কারণ মলয় মানসিক বিকারগ্রস্ত মতন হাবভাব করে।ইন্দিরা তাকে ভুলিয়ে-ভালিয়ে একটা সাইডে এনে চা খাওয়ায় এবং তড়িঘড়ি তার ছেলে অর্থাৎ সাত্যকি কে ফোন মারে। এরপরই গল্পে মোড় নেয় এক বিশাল চমক

এই দুটি গল্প লিখেছেন কেষ্ট মণ্ডল এবং প্রযোজক ও তিনি ছবিটি সম্পাদনা করেছেন ইন্দ্রনীল এবং ছবিটির চিত্রগ্রাহক তুহিন দাশগুপ্ত। দুটি ছবিতেই অভিনয় করেছেন আশিস পাঠক পিয়ালী ধর ও সত্যচরণ সরদার । টেলিফিল্ম দুটি মুক্তি পাবে ১৯ ও ২৬ সেপ্টেম্বর।

আরও পড়ুন: ঋতাভরীই কি ‘পরমসুন্দরী’? সাম্প্রতিক পোস্ট দেখে কৌতূহল নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest