নবজাতকের জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা! এই প্রথম স্ক্রিন শেয়ার করলেন রাজ-শুভশ্রী

এই প্রথমবার বিজ্ঞাপনী শুটে একসঙ্গে কাজ করলেন সেলেব দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যৌথ উদ্যোগে যে বিজ্ঞাপনের জন্য কাজ করেছে এসভিএফ প্রযোজনা সংস্থাও। কেমন হল সেই বিজ্ঞাপনী ভিডিও? শনিবার অনুরাগীদের জন্য সেই ঝলকই প্রকাশ করলেন ‘উড বি মম’ শুভশ্রী। আবারও রোম্যান্টিক মুডে দেখা গেল তাঁদের।

১৭ বছর বয়সে নিজের শহর বর্ধমান ছেড়ে কোলকাতায় এসেছিলেন তিনি। নিজের পরিচয়ে আজ তিনি টালিগঞ্জের পরিণীতা শুভশ্রী গাঙ্গুলী। তবে জীবনসঙ্গী রাজ চক্রবর্তীর ভরসা তাকে প্রতিনিয়ত যে শক্তিশালী করে তুলেছে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।এখন তিনি তার নতুন মাতৃত্বের ভূমিকা পালনের জন্য প্রস্তুত করে তুলছেন নিজেকে। যদিও সম্প্রতি বিপর্যয়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাদের।

আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা! একসঙ্গে আক্রান্ত অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা

রাজ চক্রবর্তীর করোনা সংক্রমণ, রাজের পিতৃ বিয়োগ সব মিলিয়ে বুঝি বা হাজার ঝঞ্ঝা থেকে আড়াল করেই নতুন প্রাণকে পৃথিবীতে আনতে চলেছেন শুভশ্রী। তবে তার আগে তিনি এবং রাজ চক্রবর্তী মিলে দর্শকদের জন্য আনলেন দারুণ এক সারপ্রাইজ। এস ভি এফ ব্র্যান্ড নির্মিত বার্জার সিল্ক ব্রেদ ইজি রঙ এর বিজ্ঞাপনের জন্য একসঙ্গে পর্দায় এলেন তারা।

ইদানিং, বলিউডে অন্তঃসত্ত্বা নায়িকারা শুটিং করলেও বাংলায় সম্ভবত এই প্রথম। এবং এই প্রথম রাজ-শুভশ্রীর অফ স্ক্রিন রোমান্স অন স্ক্রিন হল। ফলে, চক্রবর্তী দম্পতিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে। খবর, নিজেদের বাড়িতেই শুট করেছেন তাঁরা।স্বামীর সঙ্গে অভিনয় করে কেমন লাগল? শুভশ্রীর ছোট্ট উত্তর, ‘‘প্রযোজনা সংস্থা এসভিএফের যৌথ উদ্যোগে তৈরি এই বিজ্ঞাপনী ছবি আমার জীবনের গল্পই বলবে।’’ অনুভূতি ভাগ করেছেন রাজ-ও, ‘‘এই প্রথম শুভশ্রীর বিপরীতে আমি! অফার পেতেই তাই এক কথায় রাজি। অনেক অন্ধকার স্তর পেরিয়ে এই ছোট্ট সফর আবার যেন আলোয় ফেরাল।’’

রাজ শুভশ্রীর এই ভেরি স্পেশাল বিজ্ঞাপন দেখেছেন কি?

আরও পড়ুন: হুবহু বইয়ের মত! ফেলুদার নয়া লুক সামনে আসতেই উত্তেজনার পারদ চড়ল নেটপাড়ায়