Director Tarun Majumdar in critical condition

Tarun Majumdar: শারীরিক অবস্থার অবনতি,ভেন্টিলেশনে পরিচালক তরুণ মজুমদার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন করে শরীরে দেখা গিয়েছে ইনফেকশন, স্বাস্থ্যের অবনতি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের। তাঁকে ভেন্টিলশনে দেওয়া হয়েছে, খবর এসএসকেএম হাসপাতাল সূত্রে। তাঁর ডায়ালিসিস চলছে বলেও জানানো হয়েছে।

বেশ কিছুদিন ধরেই এসএসকেএম হাসপাতালে ভরতি তরুণ মজুমদার। ৯২ বছরের পরিচালকের চিকিৎসার দায়িত্বে রয়েছেন চেস্ট মেডিসিনের চিকিৎসক সোমনাথ কুণ্ডু, মেডিসিনের চিকিৎসক সৌমিত্র ঘোষ, নেফ্রলজিস্ট অর্পিতা রায়চৌধুরী, কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল, নিউরো মেডিসিনের চিকিৎসক বিমান রায়ের মতো অভিজ্ঞ চিকিৎসকরা।

বহু বছর ধরেই কিডনির সমস্যা রয়েছে বর্ষীয়ান পরিচালকের। তাঁর ডায়ালিসিস চলছে। সেকেন্ডারি ইনফেকশন রয়েছে বলেও খবর। এর আগেও একবার তরুণ মজুমদারের স্বাস্থ্যের অবনতি হয়েছিল। সেই সময় তাঁকে ভেন্টিলেশনে দিতে হয়েছিল। কিন্তু অল্প সময়ের মধ্যেই ভেন্টিলেশন থেকে পরিচালককে সরিয়ে দেওয়া হয়। তাঁর রাইলস টিউবও খুলে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: ইলেকট্রিক বিলের নামে ভুয়ো লিঙ্ক, ক্লিক করতেই নিমেষে ফাঁকা অ্যাকাউন্ট শান্তিলাল মুখোপাধ্যায়ের

তিন দিন আগেই পরিচালকের শারীরিক অবস্থার উন্নতির কথা জানিয়েছিলেন চিকিৎসকরা। এম আর আই করা হয়েছিল। যে রিপোর্ট ছিল স্বাভাবিক। কয়েক দিন ‘সিসিইউ’-তে রেখে ‘উডবার্ন’ ওয়ার্ডে স্থানান্তরের চিন্তাও করেছিলেন চিকিৎসকেরা।

রবিবার সকালে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বেড়ে যায় শ্বাসকষ্ট। ক্রিয়েটিনিনের মাত্রাও বেড়ে গিয়েছে অনেকটাই। ডায়ালিসিসও করতে হয়। হাসপাতাল সূত্রে খবর এমনটাই। শরীরে রয়েছে একাধিক সংক্রমণ। নতুন করে দেখা দিয়েছে বুকের সংক্রমণ। হৃদ্‌রোগের সমস্যা ছিলই। বৃক্কেও সংক্রমণ রয়েছে। রক্তচাপ স্বাভাবিকের থেকে অনেকটাই নীচে।

আরও পড়ুন: Milind Soman: ২৫ বছর পর মিলিন্দ সোমনের গ্র্যান্ড কামব্যাক, ফেরালেন ‘মেড ইন ইন্ডিয়া’র স্মৃতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest