Director's death: Bhojpuri director Subhash Chandra Tiwari found dead in hotel room

Director’s death: বিনোদন জগতে মৃত্যুর মিছিল! এ বার হোটেলের ঘর থেকে দেহ মিলল পরিচালকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হোটেল রুম থেকে উদ্ধার করা হয় ভোজপুরী পরিচালক সুভাষ চন্দ্র তিওয়ারির দেহ। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) সোনভদ্রে (Sonbhadra)। বুধবার সেখানের একটি হোটেল রুম থেকে ওই পরিচালকের নিথর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপারিন্টেন্ডেন্ট যশবীর সিং জানান, সুভাষ মুম্বইয়ের বাসিন্দা। একটি ছবির শুটিংয়ের জন্যই সোনভদ্রে থাকছিলেন। সঙ্গে ছিলেন দলের অন্যান্যরা। সবাই মিলে হোটেল তিরুপতিতে থাকছিলেন। হোটেলের স্টাফরা রুমে সুভাষ চন্দ্র তিওয়ারির কোনও সাড়া না পাওয়ায় বারংবার ডাকতে থাকে। পরিচালক কারোর ডাকেই সাড়া দিচ্ছিলেন না তখনই পুলিস ডাকা হয়। পুলিস এসে রুমের লক ভেঙে তাঁর দেহ উদ্ধার করে।

পরিচালকের দেহে কোনও আঘাতের ছাপ ছিল না। মৃত্যুর কারণ স্পষ্ট হবে ময়নাতদন্তের পর। তার পরই ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

গোটা সপ্তাহ ধরেই বিনোদন দুনিয়ায় মৃত্যু-মিছিল। দিন তিনেক আগে অভিনেতা আদিত্য সিং রাজপুতের মৃত্যুর খবরে এমনিতেই থমথমে ছিল পরিস্থিতি। সেই আবহে বুধবার সকালেই খবর পাওয়া যায়, গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। তার কয়েক ঘণ্টা পর আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। বহু সিরিয়াল এবং ছবিতে কাজ করেছেন নীতেশ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest