Disha Patani says 'Eat your carbs' as she stuns in a black bikini in a gorgeous bathroom mirror selfie

Disha Patani: নামমাত্র পোশাকে মিরর সেলফি দিশার, কাকে মিষ্টি খেতে বলছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন দিশা পাটানি। বরাবরই তাঁর চাবুক শরীর বুঁদ থাকে নেটপাড়া। এবার তো একেবারে যায়-যায় অবস্থা সকলের। অভিনেত্রীর ছবিতে দেখা যাচ্ছে একটি বিলাসবহুল বাথরুম, সেখানেই মিরর সেলফিটি তুলেছেন দিশা। পিছনে বাথটব। দিশার গায়ের বাথরবটি খসে পড়েছে। তিনি পরে আছেন কালো বিকিনি। সদ্য স্নান করা ভেজা চুল। ছবিখানা ‘Eat your carbs 🍭’ ক্যাপশনে শেয়ার করেছেন তিনি।

নিজস্বীতে নিজেকে নতুন করে আবিষ্কার করতে চাইলেন দিশা? মঙ্গলবার দুপুরে সে ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়। অনুরাগী থেকে শুরু করে নিন্দক— সবাই হাঁ করে দেখছেন দিশার সেই মূর্তি। যেন স্নানঘরে রাজহংসী!  তবে সবচেয়ে বেশি নজর কাড়ল টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের এক মন্তব্য। দিশা ছবিতে লিখেছিলেন, “নিজের মিষ্টি খাও”। তার নীচে কৃষ্ণার মন্তব্য, “ইয়েস ম্যাডাম”। যা দেখে অনেকেই মনে করছেন সেটি টাইগারের করা। কৃষ্ণার অ্যাকাউন্ট ব্যবহার করে প্রাক্তনের ছবিতে মন্তব্য করার লোভ সামলাতে পারেননি অভিনেতা, এমনটাই অনুমান। প্রাক্তন প্রেয়সীর স্নানসিক্ত নিজস্বী দেখেও কি চুপ করে থাকবেন টাইগার? সেই জল্পনার মাঝেই ফের চর্চায় দিশা-টাইগারের পুরনো প্রেম।

আরও পড়ুন: Haami 2 Trailer: বড়দিনে আসছে ‘হামি ২’, দেখুন ট্রেলার

চলতি বছরই দীর্ঘ ছ’বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাঘি ২’ ছবিতে এই জুটিকে প্রথম বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন দিশা। হঠাৎ করেই সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নেন টাইগার ও দিশা। তার পরেই বলিপাড়ায় তাঁদের নিয়ে শুরু হয় গুঞ্জন। যদিও বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনের কেউই কিছু বলেননি। এই বিষয়ে মুখ খোলেননি তাঁদের পরিবারের সদস্যরাও।

বলিপাড়ার গুঞ্জন, এই বছর বিয়ে করতে চেয়েছিলেন দিশা। তবে, টাইগার রাজি ছিলেন না। এই নিয়ে মনোমালিন্যই বিচ্ছেদের রূপ নেয়। তবে, বিরহের সুরের রেশ কাটতে না কাটতেই শোনা যায়, টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে।

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: ফেসবুকের পর ইনস্টাগ্রাম ‘ডিঅ্যাকটিভেট’ সব্যসাচীর, কেমন আছেন তিনি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest